শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্র‌তি‌দিন নতুন নতুন পদ্ধতিতে প্রচারে বাধ‌া দেওয়া হচ্ছে:তা‌বিথ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ পিএম

প্র‌তি‌দিন নতুন নতুন পদ্ধতিতে প্রচার প্রচারণায় বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন ঢাকা উত্তর সি‌টি কর‌পোরশনের বিএন‌পির মেয়র প্রার্থী তা‌বিথ আউয়াল। আজ বুধবার সাড়ে ১০টায় উত্তর বাড্ডা রহমাতুল্লাহ গার্মেন্টসের সামনে থেকে দলীয় নেতাকর্মী‌দের নিয়ে প্রচারনা শুরুর পর তি‌নি এ অ‌ভিযোগ করেন।

তা‌বিথ আউয়াল বলেন, এত‌দিন বিএন‌পি প্রার্থী‌দের পোস্টার ছিড়ে ফেলা হতো। এখন মাইক কেড়ে নেওয়া হচ্ছে। পোস্টার না লাগালে হু‌মকি ধাম‌কি দেওয়া হচ্ছে। হামলা করা হচ্ছে। অনেককে গ্রেফতারও করা হচ্ছে।

‌ই‌সির প্র‌তি আহবান জা‌নিয়ে তি‌নি বলেন, প্রচারণার আর ১২ দিন বাকী আছে। এই সময়ে ‌যেন সব প্রার্থীরা সমানভাবে প্রচারনা চালাতে পারে সে ব্যবস্থা করবেন ই‌সি।
তা‌বিথ আউয়াল বলেন, এই এলাকার জলবদ্ধতা ও সরু এলাকায় যানজট নিরস‌নে কাজ করবো। নারী শিশুসহ সকলের নিরাপত্তায় কাজ করবো। খোলা জায়গায় হাটার ব্যবস্থা করা হবে।

আ‌তিকুল ইসলাম চা বা‌নিয়ে প্রচারনায় জনগণ‌কে আকৃষ্ট করছেন আপ‌নি এ রকম কিছু করবেন ‌কিনা সাংবা‌দিক‌কদের এমন প্র‌শ্নের জবাবে তা‌বিথ বলেন, ওটা তার ব্যাপার । আ‌মি জনগ‌ণের কাছে যা‌চ্ছি। ভোট চা‌চ্ছি। ব্যাপক সাড়া পা‌চ্ছি। জনগণ ভোট দি‌তে পার‌লে ধা‌নের শী‌ষের বিজয় নি‌শ্চিত। তা‌বিথ আউয়া‌লের একটা ছ‌বি নি‌য়ে অপপ্রচার কর‌ছে অ‌নে‌কে। এটা থে‌কে বিরত থাকার অনু‌রোধ জানান তি‌নি।

এর প‌রে ৪১ নম্বর ওয়ার্ড : উত্তর বাড্ডার পশ্চিম পদরদিয়া, পূর্ব পদরদিয়া,সাতারকূল বাজার, ইসলামবাগ হয়ে মগাইর পর্যন্ত। ৪২ নম্বর ওয়ার্ড: মগাইর থেকে শুরু হয়ে রহমাতুল্লাহ কলেজ,আকছারটেক,বেরাইদ থেকে নামার বাজার হয়ে ফকিরখালি পর্যন্ত।

৪৩ নম্বর ওয়ার্ড: ডুমনী কালিন্দীর হয়ে পাতিলা মাউস তাউল খেলনা,তলনা পর্যন্ত। ১৭ নম্বর ওয়ার্ড: জোয়ার সাহারা,কুড়িল,কুরাতলী, তিন'শ ফিট ফ্লাইং ওভার পর্যন্ত গণসং‌যোগ কর‌বেন তি‌নি।

তা‌বিথ আউয়াল ব‌লেন, ধা‌নের শী‌ষের প‌ক্ষে ব্যাপক সাড়া পা‌চ্ছি। জনগণ ভোট দি‌তে পার‌লে বিজয় সু‌নি‌শ্চিত।
এসময় উপ‌স্থিত ছি‌লেন, জলবায়ু বিষয়ক সহ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান, নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুন রায় চৌধুরী, যুবদ‌লের সভাপ‌তি সাইফুল আলম নীরব, ম‌হিলা দ‌লের সাধারণ সম্পা‌দিকা সুলতানা আহ‌মেদ, যুবদ‌ল ঢাকা মহানগর উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হো‌সেনসহ বিএন‌পি ও তার অঙ্গ সহ‌যো‌গি সংগঠ‌নের নেতাকর্মীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
** হতদরিদ্র দীনমজুর কহে ** ১৫ জানুয়ারি, ২০২০, ১:৫৮ পিএম says : 0
যারা প্রচার প্রচারনায় বাধা দেয় তারা গনতান্ত্রীকমনা নহে।তারা গনতন্ত্রের প্রতি শ্রোদ্ধাশীল নহে।অফুরান্ত রক্ত আর অগনিত প্রান আত্বহতির বিনিময় অর্যিত গনতন্ত্র স্বাধিনতা প্রতি তাদের মুল্যবোধ থাকলে বাধ দিতোনা ।তারা ভুলে গেছে সবার ই আছে কথা বলার অধিকার ।সকলে গনতন্ত্র ও স্বাধিনতার প্রতি শ্রোদ্ধাশীল হোক।।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন