বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আলিয়ার নতুন চমক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ২:০৬ পিএম

আবার সঞ্জয়লীলা বনশালির সিনেমায় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। ছবির নাম ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। তবে কি দীপিকার সাথে মন কষাকষি হল বনশালির? আলিয়ার সাথে পরিচালকের পর পর দুটো ছবিতে কাজ করার কথা শুনে এমনটাই ভেবেছিলেন অনেকে। তবে আগে থাকতেই বলে দিই, ‘ইনশাআল্লা’র কাজ বন্ধ হয়ে যাওয়াতেই বনশালি মন দিয়েছেন ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’তে। ডিসেম্বরেই গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ির জীবনকাহিনি অবলম্বনে ছবির শুটিং শুরু করে দিয়েছেন বনশালি। মূল চরিত্রে আলিয়া ভাট। সে খবর অনেক আগেই প্রকাশ্যে এসেছে। মঙ্গলবার প্রকাশ্যে এল ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র মোশন লোগো।

গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়িকে অনেকেই ‘মুম্বাই মাফিয়া কুইন’ নামে চেনেন। আর এরকম ছবির জন্য যে পোক্ত হোমওয়ার্ক দরকার, তা বোধহয় আর আলাদা করে বলার দরকার নেই! অতঃপর আলিয়া ভাটও অনেকদিন আগেই কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছেন মুম্বাইয়ের পতিতা পল্লী কামাথিপুরার ডাকসাইটে মহিলা গাঙ্গুবাঈয়ের চরিত্রকে আত্মস্থ করতে। মন দিয়ে শিখছেন পতিতার শরীরী ভাষা। উল্লেখ্য, গাঙ্গুবাঈয়ের চরিত্রের জন্য আলিয়াকে আলাদা করে কাঠিয়াওয়াড়ি ভাষাও শিখতে হয়েছে।

প্রসঙ্গত, হুসেইন জাইদির লেখা ‘মুম্বাই মাফিয়া কুইন’ বই অবলম্বনেই সঞ্জয়লীলা বনশালি তৈরি করছেন ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। মঙ্গলবার ১৫ সেকেন্ডের এক মোশন লোগো প্রকাশ্যে আনলেন পরিচালক বনশালি এবং অভিনেত্রী আলিয়া ভাট। সাথে দিলেন আরও এক সুখবর। বুধবারই আলিয়া আলাপ করাবেন ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র সাথে। মুক্তি পাবে ছবির ফার্স্ট লুক।

ছবির পরিচালক সঞ্জয়লীলা বনশালি খোদ ঘোষণা করে ফেলেছেন ছবি মুক্তির দিনও। ২০২০ সালের ১১ সেপ্টেম্বর মুক্তি পাবে। কারণ, ওই সময়েই ঈদ উপলক্ষে সালমান খানের ‘ইনশাল্লাহ’ মুক্তি পাওয়ার কথা ছিল। যদিও বনশালির সাথে বিবাদের জেরে সেই ছবির কাজ বন্ধ হয়ে গিয়েছে। উল্লেখ্য, এর আগে ‘হিরা মান্ডি’ নামে এই ছবির মুখ্য চরিত্র করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। যা এখন করছেন আলিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন