ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মেয়র সাদিক আব্দুল্লাহর নামে ফেক আইডি ও চাঁদাবাজির দায়ে র‌্যাব-৮ দুই চাঁদাবাজকে আটক করেছে

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ৭:০৫ পিএম

বরিশালের সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নাম ব্যবহার করে ও তার ফেসবুক আইডি নকল করে প্রতারণার অভিযোগ র‌্যাব-৮ দুই চাঁদাবাজকে আটক করেছে। বরগুনা জেলার আমতলী থানা এলাকায় অভিযান চালিয়ে আশিকুর রহমান আশিক ওরফে বিল্লাল(২৫) ও জান্নাতুন তহুরা(৩৫)কে আটক করা হয়েছে।

আসামী মোঃ আশিকুর রহমান আশিক ওরফে বেল্লাল দীর্ঘদিন ধরে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ নাম ব্যবহার করে এবং সে নিজে সাদিক আব্দুল্লাহ পরিচয় দিয়ে S Sadiq Abdullah নামের ফেইসবুক আইডি ব্যবহার করছিল। যা হুবহু সাদিক আব্দুল্লাহর ফেসবুক আইডির মত। সে উক্ত আইডি ব্যবহার করে লোকজনের বিশ্বস্ততা অর্জন করে ও পরবর্তীতে ফোনে যোগাযোগ করে বিভিন্ন লোকের কাছ থেকে প্রতারণার মাধ্যমে চাঁদা দাবি করে আসছিল।

এ প্রেক্ষিতে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৮ এর একটি আভিযানিক দল প্রথমে আশিকুর রহমান আশিক ওরফে বেল্লালকে বরগুনার আমতলী থেকে গ্রেফতার করে এবং পরবর্তীতে একটি ব্যাংক একাউন্টের মাধ্যমে টাকা লেনদেনের কারণে সহযোগী জান্নাতুন তহুরাকে বরিশালের আটকৃতরা বিভিন্ন মোবাইল নম্বর ব্যবহার করে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ পরিচয় দিয়ে ইতোমধ্যে অনেক লোকের কাছ থেকে বিকাশ, রকেট এবং ব্যাংক একাউন্ট এর মাধ্যমে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। এমনকি চাকরি দেওয়ার নাম করে চাঁদা দাবি করে এবং অনেকের কাছ থেকে নানাভাবে চাঁদার টাকা উত্তোলন করেছে। তাদের চাঁদাবাজির কাজে ব্যবহৃত মোবাইল এবং সিম কার্ড উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব। এ ব্যপারে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন