শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধর্ষণ মামলায় পুলিশ সদস্য গ্রেফতার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ময়মনসিংহের ঈশ^রগঞ্জে ধর্ষণ মামলায় এক পুলিশ কনস্টেবলকে গ্রেফতার করা হয়েছে। গত মঙ্গলবার সন্ধায় প্রযুক্তি ব্যবহার করে ত্রিশাল উপজেলার একটি জায়গা থেকে অভিযুক্ত আশিক মাহমুদ পুষ্পকে গ্রেফতার করতে সক্ষম হন পুলিশ। পরে গতকাল বুধবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়।

জানা যায়, অভিযুক্ত ওই পুলিশ কনস্টেবল ঈশ্বরগঞ্জ উপজেলার রাজিবপুর ইউনিয়নের রামগোবিন্দপুর গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে। তার কর্মস্থল পিওএম(পশ্চিম) বিভাগ, ঢাকা মেট্রোপলিটন পুলিশে কনস্টেবল নং-৩৬৯৯৯৮। তাঁর বিরুদ্ধে গত ১৫ ডিসেম্বর প্রতারণা করে ধর্ষণের অভিযোগে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেন পাশের এলাকার অনার্স পড়–য়া এক কলেজ ছাত্রী। ওই ছাত্রী জানান, বড়বোনের বাড়িতে বেড়াতে গিয়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে মো. আশিক মাহমুদ পুষ্পের সাথে। তাকে নানা প্রলোভন দেখিয়ে শারীরিক সর্ম্পক গড়ে তুলে। এক পর্যায়ে বিয়েতে রাজী করায়। কিন্তু নিকাহ রেজিস্টারের মাধ্যমে বিয়ে না করে একটি এফিডেভিট করে সময় মতো বিয়ে করবে বলে অঙ্গীকারবদ্ধ হয়। নথি ঘেঁটে দেখা যায়, গত বছরের ৪ অক্টোবর ময়মনসিংহের নোটারি পাবলিক কার্যালয়ে ওই এফিডেভিটটি নিবন্ধিত (নং-৬৬৩) হয়। এর কিছুদিন পরেই তিনি আরেকটি বিয়ে করে ফেলেন। খবর পরে মেয়েটি বাদী হয়ে বিগত ১৫ডিসেম্বর ঈশ্বরগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে যার মামলা নং ২৬। মামলার পর থেকে আশিকুর পলাতক থাকায় কয়েকদিন আগে আদালত তার নামে গ্রেফতারি পরোয়ানা জারী করে। পরে মঙ্গলবার সন্ধায় প্রযুক্তি ব্যবহার করে ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার একটি জায়গা থেকে আশিক মাহমুদ পুষ্পকে গ্রেফতার করে গতকাল বুধবার তাকে আদালতে প্রেরণ করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোখলেছুর রহমান জানান, একটি ধর্ষণ মামলায় আশিকুর রহমান পুস্পকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। সে ডিএমপিতে কনস্টেবল পদে কর্মরত।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
M Nurul Islam ১৬ জানুয়ারি, ২০২০, ১০:৪৬ এএম says : 0
হায়রে পুলিশ !!!!!!!!!
Total Reply(0)
Rabiul Islam ১৬ জানুয়ারি, ২০২০, ১০:৫০ এএম says : 0
ata ki ki rape bola jay ?
Total Reply(0)
Bimal Adhikary ১৬ জানুয়ারি, ২০২০, ১০:৫০ এএম says : 0
আইনের মানুষ হয়ে বেআইনী কাজ
Total Reply(0)
Fahima ১৬ জানুয়ারি, ২০২০, ১১:০০ এএম says : 0
কথা দিয়ে কথা না রাখা ঠিক না।
Total Reply(0)
Parvez Khan ১৬ জানুয়ারি, ২০২০, ১১:০১ এএম says : 0
যে কথা রাখতে পারবা না, সে কথা দাও কেন ?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন