শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির কাউন্সিলর প্রার্থী সেগুনের উপর হামলা : গুরুতর আহত ৮

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর উত্তর সিটির ১ নং ওয়ার্ড বিএনপির মনোনিত প্রার্থী মোস্তাফিজুর রহমান সেগুনের উপর হামলার হয়েছে। এতে প্রার্থীসহ ৮ জন আহত হয়েছেন বলে জানা গেছে। গুরুতর আহত অবস্থায় ৪ জনকে উত্তরার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহতরা হলেন-স্থানীয় যুবদলের বকুল হোসেন, ঢাকা উত্তর ছাত্র দলের সদস্য রাজন মুহাম্মদ রাজ, ছাত্রদলের সদস্য রবিউল আউয়াল ভূইয়া, সাইফুল ইসলাম সাইফ ও সোহেব আহমদসহ আরো অন্তত ৪জন। ঘটনাস্থল থেকে দ্রুত তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া প্রার্থীর মাথায় ও হাতে লাঠি দিয়ে আঘাত করা হয়েছে।

ঘটনা সূত্রে জানা যায়, বিএনপি মনোনিত প্রার্থী বুধবার বিকালে আনুমানিক ৪ টার দিকে আবদুল্লাহ পুর খন্দকার সিএনজি পাম্প থেকে প্রচারণা শুরু করে বেড়ি বাধের ঢাল দিয়ে উত্তরা ৯ নং সেক্টর এর শেষ মাথায় দিকে যাচ্ছিলেন, এমন সময় পাশেই ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আফসার উদ্দিন খানের নির্বাচনী অফিস থেকে ৫০-৬০ জনের একটি দল হাতে লাঠি, রড ও হকিস্টিক দিয়ে এলোপাথাড়ি মারধর করতে থাকে। এক পর্যায়ের বেড়িবাধ রোডের উপর দিয়ে ছাত্রদলের ৪ জনকে মারতে মারতে ১ কিলোমিটার দূরে আব্দুল্লাহ পুর পুলিশ বক্সের কাছ পর্যন্ত নিয়ে যায়। এ সময় প্রার্থীর গায়েও লাঠি দিয়ে পিটানো হয়েছে বলে জানান সেগুন।
তিনি বলেন, আমার প্রতিপক্ষ সরকার দলীয় প্রার্থীর ৫০-৬০ জনের একটি দল আমাদের এলোপাতাড়ি মারধর করতে থাকে। এ সময় আমাকেও লাঠি দিয়ে আঘাত করা হয়েছে। আর আমার প্রচার দলে থাকা সবাই কমবেশী মার খেয়েছে। তবে, সবছেড়ে অমানবিক বিষয় হচ্ছে, ছাত্রদলের চারজন কর্মীকে প্রকাশ্যে মারধর করতে করতে এক কিলোমিটার পর্যন্ত নিয়ে যায়। পরে তারা জ্ঞান হয়ে মাটিতে পড়ে তাদেও ছেড়ে দেয়। এসময় আমাকে নির্বাচনী প্রচারণা চালাতে নিষেধ করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন