শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় চলন্ত ট্রাকে আগুন

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২০, ১:২৩ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় মহাসড়কের উপরে একটি ট্রান্সপোর্ট এজেন্সির চলন্ত ট্রাকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডে ট্রাক ও ট্রাকে থাকা বিপুল পরিমাণ স্টেশনারীজ, গাড়ির টায়ার ও ইলেকট্রিক মালামাল পুড়ে যায়।

বৃহস্পতিবার ভোর রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে আশুলিয়ার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় ‘মহানগর ট্রান্সপোর্ট’ মালবাহী ট্রাকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ জানান, রাতে রাজধানীর ধোলাইখাল এলাকা থেকে বিপুল পরিমাণ স্টেশনারীজ, গাড়ির টায়ার ও ইলেকট্রিকসহ বিভিন্ন মালামাল পাবনার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলো। এসময় ট্রাকটি ঢাকা-আরিচা মহাসড়কে জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয় সংলগ্ন এলাকায় পৌছলে হঠাৎ এর পিছনের অংশে আগুন ধরে যায়। পরে আগুন দ্রæত পুরো ট্রাকে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনলেও এরআগেই ট্রাকসহ সমস্ত মালামাল পুড়ে যায়।
তিনি আরো জানান, পুড়ে যাওয়া ট্রাকটি মহানগর ট্রান্সপোর্ট নামে একটি প্রতিষ্ঠানের হয়ে রাজধানী থেকে দেশের বিভিন্ন অঞ্চলের ব্যবসায়ীদের কাছে পণ্য পরিবহন করে থাকে। রাতে ট্রাকটি পাবনা জেলার বেশ কিছু ব্যবসায়ীর বিভিন্ন ধরণের পণ্য পরবহন করছিলো।

ইঞ্জিনের ওভারহিট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বলেও জানান এই ফায়ার কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন