ঢাকা, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৯ ফাল্গুন ১৪২৬, ২৭ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনায় লড়ি মোটর সাইকেলের সংঘর্ষ ঃ স্বামী নিহত স্ত্রী আহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২০, ৩:৩১ পিএম

নেত্রকোনা- কেন্দুয়া সড়কের সদর উপজেলার বায়রাউড়া নামক স্থানে বৃহস্পতিবার সকালে মোটর সাইকেল ও লড়ির সংঘর্ষে স্বামী রফিকুল ইসলাম কাঞ্চন (৫৫) নিহত ও স্ত্রী ফরিদা বেগম (৪২) গুরুতর আহত হয়েছেন। নিহত কাঞ্চন নেত্রকোনা সদর উপজেলার মদনপুর পূর্ব পাড়া গ্রামের মৃত আব্দুল গফুর ফকিরের ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, রফিকুল ইসলাম কাঞ্চন তার স্ত্রী ফরিদা বেগমকে ডাক্তার দেখানোর জন্য বৃহস্পতিবার সকালে বাড়ী থেকে মোটর সাইকেল যোগে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে যাচ্ছিল। সকাল সাড়ে সাতটার দিকে তার মোটর সাইকেলটি নেত্রকোনা-কেন্দুয়া সড়কে বায়রাউড়া নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী লড়ির সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক স্বামী রফিকুল ইসলাম কাঞ্চন মারা যায়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় স্ত্রী ফরিদা বেগমকে উদ্ধার করে দ্রæত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে। পরে কর্তব্যরত চিবিৎকৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লড়িটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন