বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

টকনো স্পার্ক সিরিজের নতুন সংযোজন স্পার্ক ৪ লাইট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২০, ৭:০২ পিএম

ট্রানশান বাংলাদেশ মোবাইল ফোন ব্র্যান্ড টেকনো স্পার্ক সিরিজের নতুন একটি স্মার্টফোন টেকনো স্পার্ক ৪ লাইট বাজারে নিয়ে এসেছে। বড় স্ক্রিন,দীর্ঘস্থায়ী ব্যাটারি: স্পার্ক ৪ লাইট ডিভাইসটিতে ৬.৫২-ইঞ্চি ডট নচ স্ক্রিন এবং ৮৯.৫% স্ক্রিনের অনুপাত সহ দুর্দান্ত ডিসপ্লে রয়েছে, যা ব্যবহারকারীদের একটি "ফুল হরাইজন ফুল ভিউ " মোবাইল স্ক্রিনের অভিজ্ঞতা দিবে। স্পার্ক ৪ লাইটের ব্যবহারকারীরা সিনেমা দেখা, গেমস খেলতে বা ডিভাইসে ইন্টারনেট ব্রাউজ করা উপভোগ করতে পারবেন। নিশ্চিন্তে সীমাহীন ব্রাউজ করার জন্য স্পার্ক ৪ লাইটে রয়েছে ৪০০০ এমএএইচ ব্যাটারি।

এআই ব্রাইট ক্যামেরা: টেকনো স্পার্ক ৪ লাইটে সামনে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং ডুয়াল ফ্ল্যাশলাইট ব্যবহৃত হয়েছে। ৭ লেয়ার্স এআই বিউটি ফিচার, বোকেহ ইফেক্ট এবং এ আই পোর্ট্রেট মোডে তোলা সেলফিগুলি আরও পরিষ্কার, উজ্জ্বল এবং মনোরম হবে। পিছনের ক্যামেরায় ৮ মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহৃত হয়েছে যা স্বল্প আলোতে উজ্জ্বল ও প্রাণবন্ত ছবি তুলতে অতুলনীয়।

দ্রত পারফরম্যান্স, বড় স্টোরেজ:শক্তিশালী এ২২ কোয়াড-কোর প্রসেসর এবং ৩ গিগাবাইট র‌্যামের সমন্বয় - এর পারফর্মেন্সে এনেছে অনন্য বৈশিষ্ট তাই আরও ভারী অ্যাপ্লিকেশনগুলি চালাতে পারবেন অনায়াসে। টেকনো স্পার্ক ৪ লাইটে রয়েছে ১৬গিগাবাইট রমের স্টোরেজ এবং প্রয়োজনে ১২৮জিবি পর্যন্ত এক্সটারনাল মেমোরি-কার্ড ব্যবহার করা যাবে। ফোর জি নেটওয়ার্ক সাপোর্ট করা এই মডেলটি হেভি ইউজারদের জন্য একটি আদর্শ স্মার্টফোন।

আকর্ষণীয় ডিজাইন: টেকনো স্পার্ক ৪ লাইট দুটি আকর্ষণীয় গ্রেডিয়েন্ট ব্যাক কভার ডিজাইন করেছে - গ্রেডিয়েন্ট ব্লাক যার মধ্যে রয়েছে ট্রেন্ডি বেগুনি রঙ এবং অন্য একটি রঙ ভ্যাকেশন বøু যাতে সামুদ্রিক রঙের ছোয়া রয়েছে। এই আকর্ষণীয় রঙগুলি আপনাকে ছোয়া করে তুলবে সবার মাঝে অনন্য।

টেকনো মোবাইল এর অন্যান্য সিরিজের হ্যান্ডসেট এর ব্যাপক সফলতার পর বাজারে নতুন আলোড়ন সৃষ্টি করার সকল ফিচার আছে স্পার্ক ৪ লাইট স্মার্টফোনে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন