ঢাকা, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৯ ফাল্গুন ১৪২৬, ২৭ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

আখাউড়া ইউএনও অপসারণ দাবিতে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ার দুই সাংবাদিকের বিরুদ্ধে শিক্ষক কর্তৃক দায়েরকৃত মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিক সমাজ। গত বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ. আ. ম. রশিদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, যুগ্ম সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা, সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, সাবেক সাধারণ সম্পাদক সাদেকুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, জেলা সাংস্কৃতিক জোটের আহবায়ক আব্দুন নুর, সিনিয়র সাংবাদিক জাবেদ রহিম বিজন, আখাউড়া প্রেসক্লাবের সভাপতি মো. রফিকুল ইসলাম, আখাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হান্নান খাদেম, আখাউড়া টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম, সাংবাদিক ফজলে রাব্বি, মহিউদ্দিম মিশু প্রমুখ।
বক্তারা অভিযোগ করে বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার ইন্ধনে আখাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হান্নান খাদেম ও সাংবাদিক মহিউদ্দিন মিশুর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেন একজন শিক্ষক। সংবাদ প্রকাশের ২৫দিন পর মামলাটি করিয়েছেন। তিনি বিষয়টি সমাধান করে দেবেন বলে সভা ডেকেও তা সমাধান করেননি। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবির পাশাপাশি আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার অপসারণ দাবি করেন। অন্যথায় কঠোর কর্মসূচীর হুশিয়ারী দেয়া হয় মানববন্ধনে।
আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, বসার পরিবেশ তৈরি করতে পারিনি। আর তাই বসা হয়নি। অপসারন চাইতেই পারে। এটা তাদের গণতন্ত্রের অধিকার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন