ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬, ০২ রজব ১৪৪১ হিজরী

খেলাধুলা

‘গেইলের বিপক্ষে বোলিং উপভোগ করে আফিফ’

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

 ক্রিস গেইল শট খেললেন যেন আলতো করে। কিন্তু বল বুঝে গেল ব্যাটের দাপট, চোখের পলকে উড়ে আছড়ে পড়ল গ্যালারিতে। পরের বলেই সব খতম! বল ছোবল দিল স্টাম্পে, উড়ল বেলস। গেইলের সঙ্গে দ্বৈরথে আবারও জয় তরুণ আফিফ হোসেনের। রাজশাহী রয়্যালস অধিনায়ক আন্দ্রে রাসেল বলছেন, গেইলের বিপক্ষে বোলিংয়ের কঠিন চ্যালেঞ্জ দারুণ উপভোগ করেন আফিফ।

গেইলর ঝড় থামানোর পর ম্যাচের শেষ দিকে রাসেলের টর্নেডো ইনিংসে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে হারিয়ে বঙ্গবন্ধু বিপিএলের ফাইনালে উঠেছে রাজশাহী রয়্যালস। গেইলকে বোলিং করে আফিফের উপভোগের নমুনা গতপরশু এই দ্বিতীয় কোয়ালিফায়ারে খানিকটা দেখা গেছে। গেইল ছুটছিলেন ঝড়ের গতিতে। দশম ওভারে আফিফকে আক্রমণে আনেন রাসেল। প্রথম বলে গেইল ছক্কা মারলেও পরের বলেই বোল্ড!

তবে এই ম্যাচেই প্রথম নয়। দুই দলের আগের ম্যাচেও গত শনিবার ২৩ রানে গেইলকে আউট করেছিলেন আফিফ। সেদিনের প্রেক্ষাপটও ছিল প্রায় একই। আফিফের তিনটি বল খেলেছিলেন গেইল। প্রথমটিতে রান করতে পারেননি। পরেরটিতে ছক্কা। তৃতীয় বলেই আউট!

এবারের আগে ২০১৬ বিপিএলে আফিফের অভিষেক টি-টোয়েন্টিতে তার তিন বল খেলে কোনো রান করতে না পেরে চতুর্থ বলে বোল্ড হয়েছিলেন গেইল। দুই-একটি ছক্কা হজমের পর গেইলের উইকেট পাওয়া যে বড় প্রাপ্তি, ফাইনাল নিশ্চিতের পর ম্যাচ শেষে সেটিই বললেন রাজশাহী অধিনায়ক রাসেল, ‘ক্রিস গেইলের বিপক্ষে বোলিং উপভোগ করে আফিফ। ক্রিসের ব্যাপারটি এমন, তার একটি-দুটি ছক্কায় আমি সমস্যা দেখি না, যদি তাকে এরপরই আউট করা যায়। আমরা সবাই জানি যে টিকে থাকলে সে কী করতে পারে।’

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন