বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ক্যাম্পের আগেই প্রস্তুত চূড়ান্ত দল!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

পাকিস্তান সফরে যাওয়া নিয়ে হইচই, শোরগোল, আলোচনা-সমালোচনা, সঙ্গে বিপিএলের নকআউট পর্ব। এর মধ্যে নীরবে নিভৃতে ঢাকা চলে এসেছেন বাংলাদেশ ক্রিকেট দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো। গত সোমবার থেকে শেরেবাংলার প্রেসিডেন্ট বক্সে বসে বঙ্গবন্ধু বিপিএলের কোয়ালিফায়ার ম্যাচও দেখছেন। গতকাল সকালে এ তথ্য জানালেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। জানা যায় পাকিস্তানে টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাওয়ার আগে ১৯ জানুয়ারি থেকে যে তিন দিনের অনুশীলন ক্যাম্প হবে, তার পরিচালনায়ও থাকবেন ডমিঙ্গো।

আজকালের ভেতর জাতীয় দল ঘোষণার কথা থাকলেও প্রধান নির্বাচক জানালেন, তারা আগে কোচের সঙ্গে বসবেন। তারপর ১৫ জনের দল চ‚ড়ান্ত করা হবে। কোচও এসে কয়েকজনের খেলা দেখেছেন। আজকের বিপিএলের ফাইনালেও কয়েকজনকে পাখির চোখে পরখ করবেন কোচ। তারপর কোচের মত নিয়েই পাকিস্তান সফরের দল চ‚ড়ান্ত করা হবে। যতদ‚র জানা গেছে, ইতোমধ্যে বোর্ডে জাতীয় দলের খেলোয়াড় তালিকা জমা দেয়া হয়েছে। শুধু মাত্র বিসিবি সভাপতির অনুমোদনের অপেক্ষায়।

আগামীকালের আগে দল ঘোষণার সম্ভাবনা কম বলেই জানালেন প্রধান নির্বাচক। তবে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন, যেহেতু ব্যাক টু ব্যাক সিরিজ- তাই ভারত সফরের দল থেকে খুব বেশি পরিবর্তন আসার সম্ভাবনা নেই। এছাড়া ভারত সফরে থাকা প্রায় সবাই’ই ভালো পারফরম্যান্স করেছেন বিপিএলেও। তাই হয়তো দুই-একটি জায়গা নিয়ে ভাবতে হবে নির্বাচকদের।

চূড়ান্ত দল নিয়ে আগামী ২২ জানুয়ারী করাচির উদ্দেশ্যে যাত্রা করবে টাইগাররা। তবে তার আগে আগামী রোববার থেকে শেরে বাংলায় তিন দিনের ছোট্ট একটি অনুশীলন ক্যাম্প হবে টি-টোয়েন্টি স্কোয়াডে থাকা খেলোয়াড়দের নিয়ে। যা চলবে ২১ জানুয়ারি পর্যন্ত। গতকাল সকালে বিসিবির ক্রিকেট অপারেশনস ম্যানেজার সাব্বির খান এ তথ্য দিয়েছেন।

পাকিস্তান সফরের সম্ভাব্য দল : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, নাইম শেখ, সৌম্য সরকার, আফিফ হোসেন ধ্রæব, আমিনুল ইসলাম বিপ্লব, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল আমিন হোসেন, ইবাদত হোসেন, মেহেদী হাসান ও ইমরুল কায়েস।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন