ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ০৭ ফাল্গুন ১৪২৬, ২৫ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

রিকশা থেকে নামিয়ে গণধর্ষণ

গাজীপুরে জন্মদিনের অনুষ্ঠানে কিশোরীসহ ধর্ষণের শিকার ৬ : আটক ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

এবার রিকশা থেকে নামিয়ে কিশোরীকে গণধর্ষণ করা হয়েছে। গত বুধবার রাতে ভৈরবের তাঁতারকান্দি নামক স্থানে এ ঘটনা ঘটে। রংপুরে ঘরে ঢুকে কলেজছাত্রীকে ধর্ষণের খবর পাওয়া গেছে। গাজীপুর জন্মদিনের দাওয়াতে নিয়ে কিশোরীকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এছাড়া মৌলভীবাজারে বেড়াতে নিয়ে ২ বান্ধবীকে দলবেঁধে, বরগুনায় বিয়ের প্রলোভনে যুবতী ও রূপগঞ্জে শ্রমিক ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া সিরাজগঞ্জে সাত বছরের শিশুকে ধর্ষণে অভিযুক্ত আসামিসহ বিভিন্ন স্থানে ধর্ষণ মামলায় ৫ জনকে আটক করেছে আইন শৃঙ্খলাবাহিনী।

ভৈরব (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের ভৈরবে এক কিশোরীকে (১৩) গণধর্ষণের অভিযোগ উঠেছে। গত বুধবার রাত ৯টার দিকে ভৈরব রেলওয়ে স্টেশনের সিগনালের কাছে তাঁতারকান্দি নামক স্থানে এ ঘটনা ঘটে। ওই কিশোরীকে উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। ওই কিশোরীর অভিযোগ, রাতে ভৈরব বাসস্ট্যান্ড থেকে রিকশাযোগে রেলস্টেশন আসার পথে চার যুবক তাকে জোর করে রিকশা থেকে নামিয়ে ধর্ষণ করেছে। তার বাড়ি সুনামগঞ্জের দিরাই উপজেলায়। সে তার খালার বাসা টঙ্গীতে থাকতো। বুধবার টঙ্গী থেকে ভৈরব হয়ে সুনামগঞ্জের দিরাই যাওয়ার কথা ছিল তার। ভৈরব রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ জানান, ওই কিশোরীকে রাতেই পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে।

গাজীপুর : জন্মদিনের দাওয়াতে নিয়ে এক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষণের পর মেয়েটিকে অচেতন অবস্থায় বাড়ির পাশে ফেলে রেখে যায়। এ ঘটনায় শ্রীপুর থানায় মামলা করেছেন ভিকটিমের মা। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

গাজীপুরের শ্রীপুরে ইউনিয়নের ফরিদপুর (নয়নপুর) গ্রাে এ ঘটনা ঘটে। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল সাকিব জানিয়েছেন। আসামিরা হলো, নয়নপুর গ্রামের শরিফ (১৮), সুজন (১৯), শরীফ (২০) ও কবির হোসেনের স্ত্রী উর্মি (১৮)।

মেয়েটির মা জানান, কাজের জন্য মেয়ে ও স্বামী নিয়ে নয়নপুরে থাকেন তারা। তিনি একটি পোশাক কারখানা ও তার স্বামী দিনমুজুরের কাজ করেন। মেয়ে স্থানীয় একটি স্কুলে অষ্টম শ্রেণিতে পড়ে। মঙ্গলবার সন্ধ্যায় প্রতিবেশী উর্মি তার মেয়েকে সুজনের জন্মদিনের দাওয়াতে নিয়ে যায়। খাওয়ার পর জোর করেই কোমল পানীয় খাওয়ায়। এরপর মেয়ে অচেতন হয়ে পড়লে উর্মির সহযোগিতা তিন বন্ধু মিলে বাড়ি থেকে দ‚রের ঝোপে নিয়ে গিয়ে ধর্ষণ করে। রংপুর : রংপুরের মিঠাপুকুরে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। ধর্ষণের শিকার ওই ছাত্রীকে গুরুতর অসুস্থ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বুধবার রাতে উপজেলার তিলকপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ওই কলেজছাত্রীর স্বজনরা জানান, রাতে মিঠাপুকুর উপজেলার একটি কলেজের একাদশ শ্রেণির ওই ছাত্রী তিলকপুর গ্রামের নিজ বাড়িতে পড়াশোনা করছিলেন। এ সময় ওই বাড়িতে কেউ না থাকার সুযোগে একই গ্রামের ফুলু মিয়ার ছেলে জাকির হোসেন ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। এতে মেয়েটি জ্ঞান হারিয়ে ফেললে রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. শ্যামলী জানান, মেয়েটির প্রচণ্ড রক্তক্ষরণ হয়েছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে।
মৌলভীবাজার : মৌলভীবাজার সদর উপজেলায় পূর্বপরিচয়ের সূত্র ধরে বেড়াতে নিয়ে গিয়ে এক কলেজছাত্রীসহ দুই বান্ধবীকে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত তিনজন হলেন- সদর উপজেলার মুন্না মিয়া (২৬), আকাশ (২২) ও হুমায়ুন (২০)। তারা তিনজনই সিএনজিচালিত অটোরিকশাচালক।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের কামারখন্দে সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে ইনু মিয়া নামে (৫৫) এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে, যিনি সম্পর্কে মেয়েটির চাচাতো দাদা হয় বলে পুলিশ জানিয়েছে। শিশুটির মা বলেন, “শনিবার বাড়ির পাশে খেলা করার সময় তার মেয়েকে কৌশলে ডেকে নিয়ে ধর্ষণ করা হয়। মঙ্গলবার ঘটনাটি জানাজানি হলে মেয়েকে হাসপাতালে ভর্তি করা হয় ।

বরগুনা : সুন্দরী এক যুবতীকে বিয়ের প্রলোভনে বাগানে নিয়ে জোর করে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে এক যুবকের বিরুদ্ধে। থানায় মামলা না নেয়ায় লিগ্যাল এইডের সহায়তায় আপসে ব্যর্থ হয়ে বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ওই যুবতী মামলা করেছেন। গতকাল বৃহস্পতিবার ওই ট্রাইব্যুনালের বিচারক মো: হাফিজুর রহমান মামলাটি গ্রহণ করে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে এজাহার করার নির্দেশ দিয়েছেন। মামলার আসামি হলেন, বরগুনা সদর উপজেলার চরকগাছিয়া গ্রামের মৃত মজিদ ফকিরের ছেলে মো: ইসমাইল।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : রূপগঞ্জে ক্লাক্সটন এ্যাপরেল্স এন্ড টেক্সটাইল মিলের সুপারভাইজার জিন্নাহ আলী একই গার্মেন্টেসের এক শ্রমিককে জোরপ‚র্বক ধর্ষণ করেছে। গতকাল দুপুরে ধর্ষকারীকে গ্রেফতার করেছে পুলিশ। জিন্নাহ আলী সিরাজগঞ্জ জেলার সদর থানার একডালা এলাকার জেল হোসেনের ছেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন