ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

মুক্তিযুদ্ধ বিজয়মেলা ভাঙচুরে পুলিশের বিরুদ্ধে অভিযোগ

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

মুক্তিযুদ্ধের বিজয় মেলা পুলিশ ভাঙচুর করে বন্ধ করে দিয়েছে বলে অভিযোগ করেছে লোহাগড়ার মুক্তিযোদ্ধারা। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কমান্ডার মোস্তাফিজুর রহমান চৌধুরী। বক্তব্যে যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে গত ১৬ ডিসেম্বর হতে ১৫ জানুয়ারি ২০ পর্যন্ত বিজয় মেলার অনুমতি থাকলেও গত ১২ জানুয়ারি রাতে পুলিশ মেলা কর্তৃপক্ষের কারো সাথে আলাপ না করে হঠাৎ করে মেলা কার্যক্রম বন্ধ ও দোকানপাট ভাঙচুর করে বলে উল্লেখ করেন। এসময় পুলিশ মেলার প্রবেশ গেটে টাঙ্গানো বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী, স্থানীয় এমপি ও উপজেলা চেয়ারম্যানের ছবি ছিঁড়ে নর্দমায় নিক্ষেপ করেন বলে জানান।
মেলায় অশ্লীল কার্যকলাপ হয়নি দাবি করে উপস্থিত মুক্তিযোদ্ধারা বলেন, যুদ্ধ করে দেশের স্বাধীনতা ছিনিয়ে এনেছি। কিন্তু আজ একটি কুচক্রীমহল মুক্তিযোদ্ধাদের অবমাননা করছে। তারা সংঘবদ্ধ হয়ে মিথ্যা অভিযোগ এনে আমাদের বিজয়মেলা বন্ধ করে দিয়ে আমাদের চরমভাবে অপমানিত করেছে। আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই এবং সুষ্ঠু তদন্ত পূর্বক দোষীদের শাস্তির দাবি করি।
এ ব্যাপারে লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ জানান, মুক্তিযোদ্ধাদের সাথে পুলিশের কোন বিরোধ নেই। মেলায় স্থানীয়রা অশ্লীল কার্যকলাপ চলছে বলে অভিযোগ করায় আইনশৃঙ্খলা ভঙ্গের আশংকা করে উপজেলা চেয়ারম্যানকে এব্যাপারে অবহিত করি। তিনি মেলায় অশ্লীলতার অনুমতি দেননি বলে জানালে আইনশৃঙ্খলা রক্ষার্থে পদক্ষেপ গ্রহণ করি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন