ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬, ২৯ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

মোহনপুরে ছাত্রী উত্ত্যক্ত করায় ছাত্রলীগ নেতারা কারাগারে

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

রাজশাহীর মোহনপুরে স্কুল ছাত্রীকে উত্যক্ত করতে গিয়ে ছাত্রলীগ নেতাসহ ৭ জন কারাগারে। গত বৃহস্পতিবার মোহনপুর উপজেলার বৃ-হাটরা গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে বড়াইল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী (১৫) স্কুল ছুটির পর বাড়ি ফিরছিল। বিদ্যালয়ের সামনে ছাত্রলীগ নেতা হোসাইন (২০) স্কুলছাত্রীকে উত্যক্ত করে।
স্থানীয়রা প্রতিবাদ করে ছাত্রলীগ নেতা হোসাইনকে আটক করে মোহনপুর থানা পুলিশে খবর দেন। ছাত্রলীগ নেতা হোসাইনকে আটকের খবর শুনে তাকে রক্ষা করার জন্য ছুটে যান উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রানা হোসেন (২৫), রায়ঘাটি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শাহিনুজ্জামান মিঠু (২৪), ছাত্রলীগ নেতা মাহফুজুর রহমান (১৯), শাফিউল রহমান (২৪), আরাফাত রহমান নাহিদ (২০) ও হারুন অর রশিদ (৪৫) নামের এক ব্যক্তি।
তারা ঘটনাস্থলে এসেই উত্যক্তকারি ছাত্রলীগ নেতা হোসাইনকে নিয়ে যাওয়ার চেষ্টা করে। বড়াইল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয়রা নিষেধ করলে ছাত্রলীগ নেতা উত্তেজিত হয়ে ওঠে।
খবর পেয়ে মোহনপুর থানা পুলিশ ঘটনাস্থলে আসলে ছাত্রলীগ নেতারা বলেন হোসাইনের বিচার আমরা নিজেরাই করবো। কিন্তু পুলিশ তাদের কথায় কান না দিয়ে ছাত্রলীগ নেতা হোসাইনকে থানার পিআপ ভ্যানে তোলার সময় ছাত্রলীগ নেতারা বাধা সৃষ্টি করে।
মোহনপুর থানার ওসি জানান, স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় উপজেলার আত্রাই গ্রামের আনছার আলীর ছেলে ছাত্রলীগ নেতা হোসাইনকে সহযোগিতা করার অপরাধে উপজেলার লালইচ গ্রামের আইয়ুব আলীর ছেলে উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি রানা হোসেন, ফরিদপুর হাটরা গ্রামের সাবেক চেয়ারম্যান ওসমান আলীর ছেলে রায়ঘাটি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শাহিনুজ্জামান মিঠু, লালইচ গ্রামের সাইদুর রহমানের ছেলে ছাত্রলীগ নেতা মাহফুজুর রহমান, কামারপাড়া টাঙ্গন গ্রামের সাইদুল ইসলামের ছেলে ছাত্রলীগ নেতা শাফিউল রহমান, হাটরা গ্রামের নুরুল ইসলামের ছেলে ছাত্রলীগ নেতা আরাফাত রহমান নাহিদ ও বড়াইল গ্রামের আব্দুর রহমানের ছেলে হারুন অর রশিদকে গ্রেফতার করে শুক্রবার জেল-হাজতে প্রেরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন