ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬, ২৯ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বিএনপিকে ভোট দেয়ার কোনো কারণ নেই : ছাত্রলীগের লিডারশীপ ওরিয়েন্টেশন আব্দুর রহমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

 ‘নির্বাচনে আমরা অবশ্যই বিজয়ী হবো’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রহমান বলেছেন, এটা তাদের নতুন কথা নয়। তারা পুরোনো কথাই নতুন করে বলে। তবে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা গত ১০ বছরে বাংলাদেশের মানুষকে যে অভাবনীয় উন্নয়ন উপহার দিয়েছে তাতে আমি আশা করি যে বিএনপিকে কোনো অর্থেই ভোট দেয়ার কারণ নেই। মানুষ যদি তাদেরকে ভোট না দেয় তাহলে তারা কিভাবে বিজয়ী হবে আমার জানা নেই।

গতকাল রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্য়ালয়ে ছাত্রলীগের ‘লিডারশীপ ওরিয়েন্টেশন’ কার্যক্রমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়। উপস্থিত ছিলেন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। অনুষ্ঠানে আব্দুর রহমানের মোবাইলে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাঁচ মিনিট কথা বলে দিক নির্দেশনা দিয়েছেন।
আব্দুর রহমান বলেন, আমি মনে করি দেশের মানুষ এই উন্নয়কের যে চিত্র এবং উন্নয়নের যে সুফল তারা ভোগ করছে সেই কারনে আওয়ামী লীগের বঙ্গবন্ধু কন্যার মনোনীত প্রার্থীকেই তারা ভোট দেবে এবং নৌকা মার্কাকেই বিজয়ী করবে।
সিটি নির্বাচনে বিএনপির অভিযোগ প্রসঙ্গে আব্দুর রহমান বলেন, এই অভিযোগের কোনো ভিত্তি নেই। এটা নেহাতই রাজনৈতিকভাবে ঘোলা পারিতে মাছ শিকারের একটা অপচেষ্টা মাত্র। নির্বাচনের এই পর্যন্ত এই ঢাকা সিটির কোথাও কোনো জায়গায় এমন কোনো ঘটনা ঘটেনি, যাতে নালিশ কিংবা অভিযোগ জানানোর মতো কারন সৃষ্টি হয়েছে। এমনকি সরকার দলীয় প্রার্থীর পক্ষেও থেকে হয়নি। এবং যারা নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করছে তাদের পক্ষ থেকে এমন কোনো বিষয় বা ঘটনা উল্লেকযোগ্যভাবে প্রমান করার মতো কোনো কারন তাদের হাতেও নেই। সুতরাং এটা শুধু রাজনৈতিক অভিযোগ। এই অভিযোগ আমাদের আমলে নেয়ার কারন নেই।
পূজার দিনে নির্বাচন নিয়ে একটা বিব্রতকর অবস্থা এমন উল্লেখ করে আওয়ামী লীগের এই সভাপতিমন্ডলীর সদস্য বলেন, সেটি আমাদেরকেও বিব্রত করছে এবং আমরাও আজকে যারা ছাত্ররা দাবি করছে তাদের সাথেও সহমত পোষণ করি। যে বিষয়টিকে যদি এড়িয়ে যাওয়া যেতো তাহলে এই বিব্রতকর অবস্থা থেকে আমরা সকলেই মুক্তি পেতাম।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Md Amirul Islam ১৮ জানুয়ারি, ২০২০, ১:২৫ এএম says : 0
জনগন যাকেই ভোট দিন তিনিই হবেন নগর পিতা,তবে যেন ভোট চুরি করে নগর পিতা না হয় সেই দিকেই সকলের আহবান ।
Total Reply(0)
Reahman Sajid ১৮ জানুয়ারি, ২০২০, ১:২৬ এএম says : 0
ভোট জনগণের হক, আর হক নষ্ট করলে সেটা আল্লাহ মাফ করবেন না ।
Total Reply(0)
Md Masud Hawlader ১৮ জানুয়ারি, ২০২০, ১:২৭ এএম says : 0
আরে বলদ বিএনপির যে-ই কয়টা কর্মি মিথ্যা মামলায় জেলে আছে আওমীলীগের সেই কয়টা ভোটার নেই
Total Reply(0)
Alam Alam ১৮ জানুয়ারি, ২০২০, ১:২৭ এএম says : 0
জনগণের ভোট চোরদের ভোট দিবে
Total Reply(0)
Ali Akbar ১৮ জানুয়ারি, ২০২০, ১:২৭ এএম says : 0
তা তো বুঝলাম আওয়ামী লীগকে ভোট দিবার কোন কারন নেই !এই দলটি জনগনের ভোট চোর , গনতন্ত্র হত্যাকারী , ভোটের অধিকার হরনকারী । দূর্ণীতিবাজ তাদের হাত রক্তে রন্জিত ..
Total Reply(0)
salman ১৮ জানুয়ারি, ২০২০, ৫:৪৫ এএম says : 0
Tomader moto Casino, Lutera der VOTE sara Mp, Montri der JONOGONER Vote chaibar kono odikar nai
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন