ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে ভালো ইংলিশ মিডিয়াম স্কুলের প্রয়োজন -মেয়র খায়রুজ্জামান লিটন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

 রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহী শিক্ষানগরী হলেও এখানে মানসম্মত ইংলিশ মিডিয়াম স্কুল নেই। রাজশাহীতে ইংলিশ মিডিয়াম ভাল স্কুলের প্রয়োজন। কারণ দেশের বাইরে গিয়ে পড়াশোনা করতে গেলে ইংরেজির বিকল্প নেই। গতকাল শুক্রবার সকালে রিভার ভিউ কালেক্টরেট স্কুলের প্রথম পুনর্মিলনী উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উদ্বোধনের মধ্যদিয়ে ‘গৌরবের ৭২ বছর’ ¯েøাগানকে সামনে রেখে বিপুল উৎসাহ আর উদ্দীপনার মধ্য দিয়ে শুরু হয়েছে উৎসব। অনুষ্ঠানের মেয়র বলেন, রাজশাহীর অন্যতম প্রাচীণ শিক্ষাপ্রতিষ্ঠান রিভারভিউ কালেক্টরেট স্কুলের প্রথম পুনর্মিলনী প্রাক্তন ও বর্তমান শিক্ষক-শিক্ষার্থীদের মিলনমেলায় পরিণত হয়েছে। এই প্রতিষ্ঠানটি প্রাচীণ হলেও এখানে বহুতল ভবন গড়ে উঠেনি। অনেক আগেই এটি হওয়া দরকার ছিল। এই স্কুলে এক বা একাধিক বহুতল ভবনের নির্মাণ প্রয়োজন। আমি শিক্ষামন্ত্রীর সাথে দেখা করে এই বিষয়টি তুলে ধরবো।
অনুষ্ঠানে স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষকদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন মেয়র। অনুষ্ঠানে সূচনা বক্তব্য দেন রিভারভিউ কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষক ও পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজন কমিটির আহŸায়ক মনোয়ারা পারভীন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সদস্য সচিব মুনতাসির মামুন, সদস্য আমিনুর রহমান খান রুবেল, এনায়েতুর রহমান, মাহফুজুল হাসনাইন হিকল, শফিকুজ্জামান শফিক, সারওয়ার হোসেন জুয়েল, আসিক হোসেন, ইমতিয়াজ জয়, মারুফ হোসেন, সিদ্দিক নুর তুষার, সামাউন ইসলাম, আব্দুর রব সাগরসহ স্কুলের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ। এরআগে সকালে প্রাক্তন ও বর্তমান শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে বর্ণাঢ্য র‌্যালি বেরা হয় হয়।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন