শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

৩০ তারিখ কেন্দ্রে আসুন আপনাদের অধিকার ফিরিয়ে আনবো -ইশরাক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ২:৪৭ পিএম

ভোটারদের ভোট কেন্দ্রে আসার আহ্বান জানিয়ে দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপির প্রার্থী ইঞ্জিয়ার ইশরাক হোসেন বলেন, ৩০ তারিখ আপনারা ভোট কেন্দ্রে আসুন আপনাদের অধিকার ফিরিয়ে আনবো। শনিবার রাজধানীর বাংলাবাজার এলাকায় ৯ম দিনের জনসংযোগ শুরু করে ঢাকা দক্ষিনের  বিএনপির মেয়র প্রার্থী  ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, এই সরকার জনগণের সকল অধিকার ছিনিয়ে নিয়েছে। জনগণের এই হারানো অধিকার আমরা ফিরিয়ে আনতে চাই। এজন্য তাকে ভোট দেয়ার আহবান জানিয়ে বলেন, আমি আপনাদের অধিকার এবং আপনাদের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনবো আপনারা শুধু ৩০ তারিখ ভোট কেন্দ্রে আসুন।
সিটি নির্বাচনে বিএনপির পক্ষে জনগণের জোয়ার ওঠেছে উল্লেখ করে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন  বলেছেন, জনগণের যে জোয়ার সৃষ্টি হয়েছে, এই জোয়ারে সকারের সব চক্রান্ত ভেসে যাবে। বলেন, ভোট বিহীন এ সরকারের জনগণের কাছে কোন জবাবদিহিতা না থাকায় দেশ যেমন নষ্ট হয়েছে, তেমনি ঢাকা শহরকেও নষ্ট করে দুনিয়ার সব থেকে দুষিত শহরে পরিনত করেছে।  নির্বাচিত হলে নগরবাসীর সমস্যা সমাধানে স্বল্প, মধ্যম ও দীর্ঘমেয়াদী কর্মপরিকল্পনার ঘোষনা দিয়ে  তিনি বলেন, গত ১৩ বছরে ঢাকা ধ্বংস করা হয়েছে। বাস অনুপযোগী এই শহরকে বাসযোগ্য করে গড়ে তোলাই হবে তার প্রধান কাজ।
আজ শনিবার কোতয়ালী থানাধীন বাংলাবাজার চৌরাস্তা মোড় থেকে গণসংযোগ শুরুর আগে সংক্ষিপ্ত পথসভায় তিনি বলেন, আমি আপনাদের ভোটে নির্বাচিত হলে জনগণের গনতান্ত্রিক অধিকার ফিরিয়ে দেয়াসহ ঢাকাকে ঢেলে সাজানোর উদ্যোগ নেব। ক্লিন ঢাকা গড়ে তুলতে সব ধরনের পদক্ষেপ নেয়া হবে। 
এসময় অন্যদের মধ্যে বিএনপির যুগ্মমহাসচিব হাবিব-উন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, এডভোকেট আবদুস সালাম আজাদ, এসএম জিলানী, ঢাকা মহানগর দক্ষিনের সাধারন সম্পাদক কাজী আবুল বাশার, যুব দলের সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, রফিক শিকদার, শরিফ হোসেনসহ বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এবং স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী গণসংযোগে অংশ নেন।
অবিভক্ত ঢাকার সাবেক মেয়র সাদে হোসেন খোকার জ্যেষ্ঠ পুত্র বলেন, আমি গতকাল কদমতলী, শ্যামপুর, যাত্রাবাড়ী এলাকার বেহাল অবস্থা দেখেছি। এই চিত্র শুধু যাত্রাবাড়ী, কদমতলী অথবা শ্যামপুরেরই নয়। এটা পুরো ঢাকারই চিত্র। এর কারণ, বর্তমান ক্ষমতাসীনরা অনির্বাচিত। ভোটে নির্বাচিত হলে জনগণের কাছে সরকারের দায়বদ্ধতা থাকে। অনির্বাচিত সরকার ও মেয়রের জবাবদিহিতা না থাকায় ঢাকার এই বেহাল অবস্থা বলে উল্লেখ করেন তিনি।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
** হতদরিদ্র দীনমজুর কহে ** ১৮ জানুয়ারি, ২০২০, ৪:০৫ পিএম says : 0
পছন্দের প্রার্থীর প্রতিকে ভোট দেয়াই স্বার্থকতা।এটা নিশ্চিত করা নির্বাচন কমিশনের দ্বায়ীত্ব।আশা করি ঢাকা সিটির নির্বাচন সকলের কাছে গ্রহন যোগ্য হবে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন