শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

১৪ মাদক চোরাকারবারির আত্মসমর্পণ

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

সাতক্ষীরা সদর ওসির বেঁধে দেয়া সময়ের ৪৮ ঘণ্টার মধ্যেই ১৪ জন মাদক চোরাকারবারি আত্মসমর্পন করেছে। গতকাল শনিবার সকাল ১১ টায় তারা সদর থানার ওসির কাছে অত্মসমর্পন করে জীবনে আর মাদক ছোবেন না মর্মে লিখিতভাবে অঙ্গীকার করেছেন।
আত্মসমর্পনকারীরা হলেন, সদর উপজেলার গোবিন্দকাটি গ্রামের জামাল হোসেন, মনিরুল ইসলাম মনি, আলাউদ্দিন, ফারুক হোসেন, বাবলুর রহমান, আলি হোসেন, শহিদ হোসেন, কামরুজ্জামান রানা, মফিজুল ইসলাম, জিয়ারুল ইসলাম, মিজানুর টিক্কা, শাহিন, আজিজ ও আজিজার রহমান।
সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, তারা নিজেদের উপলব্ধি এবং পুলিশের আহবানে গতকাল শনিবার সদর থানা চত্বরে এসে আত্মসমর্পন করেন। তাদেরকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়। এসময় তারা লিখিতভাবে অঙ্গিকার করে বলেন, সমাজে ভালো ভাবে স্বাভাবিকভাব জীবনযাপন করতে চায়। ওসি আরও বলেন, তাদের বিরুদ্ধে থাকা মামলাগুলো দ্রæত নিষ্পত্তির ব্যবস্থা করা হবে।
জানা যায়, ওসি মোস্তাফিজুর রহমান সদর থানায় যোগদানের পর থেকে অদ্যবধি বিভিন্ন অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধারসহ সন্ত্রাসী চাঁদাবাজ গ্রেফতার হয়েছে। তিনি গত দুইদিন আগে মাধবকাটিতে মাদক বিরোধী সমাবেশে এলাকার মাদক চোরাকারবারিদের ৪৮ ঘণ্টার মধ্যে থানায় আত্মসমর্পনের নির্দেশ দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন