শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে অস্ত্র গুলি-মাদকসহ গ্রেফতার ৭

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম


ঢাকার সাভারে অভিযান চালিয়ে অস্ত্র-গুলি ও মাদকসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। গতকাল সকালে সাভারের আমিনবাজারের মমতাজ ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হচ্ছেÑ মো. নাসিরুল ইসলাম (৩৬), মো. শরীফুল ইসলাম (৩৭), আব্দুল কাইয়ুম (৩৩), মো. সাইরন আলী (৩৮), মো. সাহাবুর ইসলাম (২২), মো. আবু সায়েম (৩২) ও মো. শামীম রেজা (২২)। তারা সকলেই চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা। তারা অস্ত্রধারী মাদক কারবারী।

র‌্যাব তাদের হেফাজত থেকে এক হাজার ৫৬২ বোতল ফেন্সিডিল, একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান সুটার গান, এক রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ছয়টি মোবাইল ফোন, মাদক বিক্রিত নগদ আট হাজার ৭০০ টাকা উদ্ধার করেছে। জব্দ করেছে মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সাভারের আমিন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় অস্ত্র-গুলি ও মাদক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, তাদের নামে দেশের বিভিন্ন থানায় একাধিক অস্ত্র ও মাদক মামলা রয়েছে।

র‌্যাব আরও জানায়, গ্রেফতাররা অস্ত্রধারী মাদক কারবারী। তারা চাঁপাইনবাবগঞ্জ জেলাসহ বিভিন্ন এলাকা হতে ফেন্সিডিল সংগ্রহ করে ঢাকার সাভার, আমিন বাজার, গাবতলী, আশুলিয়া, কালিয়াকৈরসহ আশপাশ এলাকায় পাইকারী ও খুচরা কারবারীদের নিকট বিক্রয় করতো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন