ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬, ০৩ রজব ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রাজধানীতে ভুয়া মামলাবাজ সিন্ডিকেট বিরুদ্ধে মানববন্ধন

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

পুলিশের দাগী অপরাধীর তালিকায় নাম নেই বা কোনো অপরাধের সঙ্গে জড়িত এমন তথ্য জানা নেই পরিবারের সদস্যদের। তারপরেও একের পর এক মামলার আসামি হচ্ছেন তারা। কোনো অপরাধ না করেও বছরের পর বছর জেল খাটছেন ভুক্তভোগীরা। কেউ কেউ ঘর বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন, হয়েছেন সম্বলহীন। গতকাল জাতীয় প্রেসক্লাবের সামনে সারাদেশ থেকে আসা এমন অর্ধশত পরিবারের সদস্যরা এসব মামলার বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সমাবেশ পালন করা হয়। মানববন্ধন কর্মসূচিতে ভ‚ক্তভোগী পরিবারের দুই শতাধিক সদস্য অংশ নেন।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সোহেল চৌধুরী, খাদিজা আক্তার, শিশু আলাউদ্দিন, আলাউদ্দিনের মা রিজিয়া বেগম, আবদুল কাদেরের ভাগ্নে মাসুদ রানা প্রমূখ। এদের কারো বাবা, কারো স্বামী, কারো ভাই ভুয়া মামলাবাজদের সিন্ডিকেটে পড়ে কারাবন্দী জীবন যাপন করছেন।
জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন আশুলিয়ার মেঘলা। তিনি দাবি করছেন, তার েেছাট ভাই উচ্চমাধ্যমিক প্রথম বর্ষের শিক্ষার্থী ফজলে হামিম সায়মন ও বাবা ড. সোহরাব হোসেন মিথ্যা মামলায় জেল খাটছেন। তাদের বিরুদ্ধে মামলা রয়েছে ৫টি। তাদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া, বান্দরবান ও সাতক্ষীরাসহ দেশের বিভিন্ন জেলায় এই মামলাগুলো দায়ের করা হয়। তাদের সঙ্গে জেল খাটছেন একই পরিবারের মাহবুবুর রহমান খোকন। মেঘলা অভিযোগ, পরিবারের কোনো পুরুষ সদস্য বাড়ি থাকতে পারে না। আতংকে থাকতে হয় আমাদের। আমার ছোট ভাই অনেক মেধাবী ছিলো। তার এখন গ্র্যাজুয়েশন শেষ করার কথা। অথচ সে এখন কারাগারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ১৯ জানুয়ারি, ২০২০, ১২:২৯ পিএম says : 0
May Allah [SWT] remove this absolutely corrupt government and establish the law of Qur'an then we can live in our Beloved country without any injustice.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন