শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

গণতন্ত্র রক্ষায় ভোটের লড়াইয়ে বিজয়ী হতে হবে: তাবিথ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ১:০৪ পিএম

সকল ষড়যন্ত্র রুখে দিয়ে ঐক্যবদ্ধ হয়ে গণতন্ত্র রক্ষায় ১ ফেব্রুয়ারি ভোটের লড়াইয়ে বিজয়ী হতে হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরশনের বিএনপি মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। তিনি বলেন, নির্বাচন কমিশন ইশতেহার ঘোষণা থেকেই বিতর্ক সৃষ্টি করেছে। আমরা এখনও দেখতে চাই নির্বাচন কমিশন সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটগ্রহণে দিতে কি কি পদক্ষেপ নেয়। আমরা সেদিকেই তাকিয়ে আছি।

আজ রোববার দুপুর ১২টার দিকে মিরপুর বিআরটিএ এলাকায় গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

বিএনপির এ মেয়র প্রার্থী বলেন, স্বরসতি পূজা উপলক্ষে নির্বাচন ২ দিন পিছিয়ে একটি গ্রহণযোগ্য তারিখ নির্ধারণ করা হয়েছে। একই সাথে এসএসসি পরীক্ষাও পিছিয়েছে। যে কারণে পরীক্ষার্থীরা মনোক্ষুন্ন হতে পারে। তাদের জন্য আমি সমবেদনা জানাচ্ছি।

এর আগে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ঢাকা সিটি করপোরশনের দুই মেয়র প্রার্থী ও দলের নেতাকর্মীদের নিয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৪তম জন্ম বার্ষিকী উপলক্ষে এ শ্রদ্ধা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, হাবিবুর রহমান হাবিবুর হাবিব, নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী, আকরামুল হাসান, যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টনসহ বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন