ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ০৭ ফাল্গুন ১৪২৬, ২৫ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

মহানগর

অভিযোগ দেওয়া হলেও কার্যকর ব্যবস্থা নিচ্ছে না ইসি- বললেন ইশরাক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ৪:৩৮ পিএম

পোস্টার ছেঁড়া ও নির্বাচনী প্রচারণায় বাধা সৃষ্টির মাধ্যমে আওয়ামী লীগের প্রার্থী নির্বাচনী আচরণ বিধিমালা লঙ্ঘন করছেন বলে অভিযোগ করেছেন ঢাকা দক্ষিণ সিটিতে বিএনপির প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এ নিয়ে অভিযোগ দেওয়া হলেও নির্বাচন কমিশন কোনো কার্যকর ব্যবস্থা গ্রহণ করছে না বলে অভিযোগ করেন তিনি।

ইশরাক হোসেন বলেন, পোস্টার ছেঁড়া একটি ছোটলোকি কাজ। পোস্টার ছেঁড়ার মাধ্যমে আমাদেরকে জনগণের মন থেকে মুছে ফেলতে পারবে না। আমরা গণতান্ত্রিক আন্দোলনের অংশ হিসেবে এ নির্বাচনে অংশগ্রহণ করেছি।

বিএনপির এ প্রার্থী বলেন, এই নির্বাচনে জয়লাভ করার জন্য রাজনৈতিক দল হিসেবে আমাদের যা যা করণীয় তাই করবো। আমার দৃঢ় বিশ্বাস জনগণ ধানের শীষ প্রতীকে ভোট দেওয়ার জন্য উৎসুক হয়ে আছে। নির্বাচন কমিশন ন্যূনতম সুষ্ঠু ভোট দিতে সক্ষম হলে আমাদের বিজয় সুনিশ্চিত বলে আমি বিশ্বাস করি।

নির্বাচন কমিশনের বিরুদ্ধে অভিযোগ এনে ইশরাক বলেন, আমরা নির্বাচন কমিশনকে কাছে অবহিত করলেও কোনো কার্যকর পদক্ষেপ নেওয়া হচ্ছে না। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে জনগণের ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার স্বার্থে গণতন্ত্র পুনরুদ্ধারের স্বার্থে নির্বাচন কমিশন বিষয়গুলো দেখবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন