ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬, ৩০ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

মহানগর

ইশরাকের পক্ষে মতিঝিল এলাকায় এড. সালামের প্রচারণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ৫:৪৪ পিএম

ঢাকা দক্ষিণ সিটিতে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাকের পক্ষে মতিঝিল এলাকায় প্রচারণা চালিয়েছেন দক্ষিণ বিএনপির প্রচার সেলের প্রধান ও বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ। তিনি রোববার (১৯ জানুয়ারি) রাজধানীর বাংলাদেশ ব্যাংক, ব্যাংক কলোনি, দক্ষিণ কমলাপুর, কালভার্ট রোড, শাপলা চত্ত্বর থেকে মধুমিতা সিনেমা হল হয়ে ব্রাদার্স ইউনিয়ন ক্লাব পর্যন্ত ইশরাকের পক্ষে প্রচারণা চালান। তিনি ব্যাংক কলোনি, পানি উন্নয়ন বোর্ড, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কর্মকর্তা-কর্মচারীদের কাছে ধানের শীষের লিফলেট বিতরণ করেন। এসব এলাকায় ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন। খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারে ইশরাককে ভোট দেয়ার আহ্বান জানান।

এড. আবদুস সালাম আজাদ বলেন, গণসংযোগে আমরা ধানের শীষের পক্ষে ব্যাপক সাড়া পাচ্ছি। যাদের কাছেই ভোট চাইতে যাচ্ছি তারা আন্তরিকতার সাথে বুকে জড়িয়ে নিচ্ছেন। ধানের শীষে ভোট দেয়ার বিষয়ে আশ্বাস দিচ্ছেন। তিনি বলেন, ভোটারদের মধ্যে একটি আশঙ্কা রয়েছে যে, তারা ভোট দিতে কেন্দ্রে যেতে পারবে কিনা, নিজের ভোট নিজে দিতে পারবে কিনা। ভোটারদের সাথে কথা বলে আমাদের বিশ্বাস জন্মেছে যে, যদি সুষ্ঠু ভোট হয়, ভোটাররা তাদের ভোট দিতে পারে তাহলে দক্ষিণ সিটিতে ৯৫ ভাগের বেশি ভোট পাবে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন ও ধানের শীষ।

গণসংযোগকালে তার সাথে আরও ছিলেন- বিএনপির কেন্দ্রীয় নেতা কাজী রওনাকুল ইসলাম টিপু, কাজী রফিক, ছাত্রদলের সাবেক নেতা তারেকুজ্জামান, মিয়া হোসেন, আল-আমিন খান প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন