ঢাকা, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৯ ফাল্গুন ১৪২৬, ২৭ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

গৌরীপুরে দুই শিশুর ঝগড়ার জেরে প্রাণ গেল পিতার

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ৮:১৬ পিএম

ময়মনসিংহের গৌরীপুরে খেলা নিয়ে দুই শিশু ছেলের ঝগড়াকে কেন্দ্র করে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন পিতা আরিফুল ইসলাম হীরা(৩৫)। রবিবার ভোরে রাজধানীর একটি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন বলে নিশ্চিত করেছেন গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন।
তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। জানা যায়, নিহত হীরা গৌরীপুর পৌরসভার পশ্চিম দাপুনিয়ার এলাকার মৃত আবু তালেবের পুত্র।
নিহতের ছোট ভাই আশিকুল ইসলাম মানিক জানান, গত ১২ জানুয়ারী তার বড় ভাইয়ের ছেলে জিহান (৮)কে প্রতিবেশী লাল মিয়ার ছেলে পিয়েল (১৩) খেলাধূলার সময় মারধর করে। এ নিয়ে ওই দিন সন্ধ্যায় লাল মিয়ার সাথে হীরার বাকবিতন্ডার হয়। রাত ১১ টার দিকে বাড়ি ফেরার পথে লাল মিয়ার নেতৃত্বে একদল অস্ত্রধারী হীরার উপর অতর্কিতে হামলা চালিয়ে মারাত্মক আহত করে। পরে গুরুতর আহত হীরা ও মানিককে রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে হীরার অবস্থা আরো সংকটাপন্ন হওয়ায় হীরাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। পরে তাকে একটি প্রাইভেট হাসপাতালে আইসিওতে রাখা হলে রবিবার ভোরে মারা যান হীরা।
পুলিশ ও স্থানীয় লোকজন জানান, ঘটনার পর থেকে হামলাকারী প্রতিপক্ষরা পলাতক রয়েছেন। এ ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন