বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

একা হয়ে গেলেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম | আপডেট : ১২:০৭ এএম, ২০ জানুয়ারি, ২০২০

তিন বছর ধরে চলা প্রেম ভেঙে গেছে। এতে মার্কিন গায়িকা রিয়ানা ফের একা হয়ে গেলেন। তার বয়ফ্রেন্ড ছিলেন সউদী আরবের হাসান জামিল। ২০১৭ সালের জুন মাসে তাদের সম্পর্ক তৈরি হয়েছিল।
প্রেম ভেঙে গেলেও ৩১ বছর বয়সী দু’জনই নিজেদের সম্পর্কের কথা গোপন রেখেছিলেন। কিন্তু গোপন রাখা কথাটি আর গোপন থাকেনি। দুই বছরের মাথায় প্রকাশ হয়ে যায়। তাদের দু’জনকে নিয়ে গত বছর একটি ম্যাগাজিনে রিপোর্ট প্রকাশ হয়। সেখানে বলা হয়, রিয়ানার সঙ্গে জামিলের সম্পর্ক বেশ শক্তিশালী। বোঝাপড়াও অনেক ভালো।

জামিল বেশ সিরিয়াস মানুষ এবং রিয়ানা হাসি-খুশি। গত বছর ফেব্রুয়ারিতে রিয়ানার জন্মদিনেও একসঙ্গে সময় কাটিয়েছিলেন তারা। লস অ্যাঞ্জেলসে পার্টিতে ছিলেন ভালো মেজাজে। কিন্তু কি কারণে তিন বছরের এ সম্পর্ক ভাঙলো তা এখনো জানা যায়নি।

গত বছরই একটি ম্যাগাজিনে সাক্ষাৎকার দেওয়ার সময় রিয়ানা নিজে স্বীকার করেছিলেন তাদের প্রেমের কথা। তখন তিনি বলেছিলেন জামিলের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন। যদিও বিয়ে নিয়ে তখনই কিছু ভাবতে রাজি ছিলেন না তারা।
বিয়ে নিয়ে রিয়ানার মন্তব্য ছিল, ‘সব ঈশ্বর জানেন। আমরা পরিকল্পনা করলে ঈশ্বর হাসেন। ঠিক?’ এরপর আরেকটি সাক্ষাৎকারে গায়িকা বলেছিলেন, ‘জীবনে অন্য কিছু পাওয়ার থেকে মা হতে চান তিনি।’ অনেকেই তখন বলেছিলেন রিয়ানার এ চাওয়া ছিল হাসান জামিলকে ঘিরেই। সূত্র : আরব নিউজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ২০ জানুয়ারি, ২০২০, ১২:৩২ পিএম says : 0
Muslim cannot have girl friends--- it is a serious crime in the sight of Allah [SWT]... Inqilab news paper must not publish this sort of obscene news.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন