ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬, ০২ রজব ১৪৪১ হিজরী

খেলাধুলা

ভারতে থেকেও পাকিস্তানে চন্দ্রশেখরন!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

 বাংলাদেশ দলের ভারতীয় কম্পিউটার বিশ্লেষক শ্রীনিবাস চন্দ্রশেখরনের যাওয়া হচ্ছে না পাকিস্তানে। তার জায়গায় নতুন করে কাউকে পাঠাচ্ছেও না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাহলে খেলোয়াড়দের ভুল-ত্রæটি দেখিয়ে দেওয়া কিংবা প্রতিপক্ষের শক্তি-দুর্বলতা চিহ্নিত করার যে কাজগুলো বিশ্লেষকেরা করে থাকেন, এবার বাংলাদেশ দলে সেটি কে করবেন?

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান জানালেন, শ্রীনিই কম্পিউটার বিশ্লেষকের কাজটা চালিয়ে যাবেন, ‘কিছু জটিলতার কারণে শ্রীনি পাকিস্তানে যাচ্ছে না। কীভাবে কাজ করবে, সেটি সে বুঝিয়ে দিয়েছে কোচকে। নিয়মিত অনলাইনে তার সঙ্গে যোগাযোগ রাখবে লাহোরে যাওয়া কোচিং স্টাফরা।’

এই মুহ‚র্তে ভারতে থাকা শ্রীনির সঙ্গে কথা বলে জানা গেল, এরই মধ্যে সিরিজের কাজ শুরুও করে দিয়েছেন তিনি। ই-মেইল, স্কাইপে আর হোয়াটসঅ্যাপ ব্যবহার করে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন দলের সঙ্গে। মাহমুদউল্লাহর দল পাকিস্তান যাওয়ার পর একই প্রক্রিয়ায় কাজ করে যাবেন শ্রীনি। মেইল কিংবা সামাজিক যোগাযোগমাধ্যমে সব বুঝিয়ে দেবেন দলকে। দ‚র থেকে কাজ করতে গেলে যোগাযোগ বিভ্রাটের ঝুঁকি থাকেই। বিশেষ প্রেক্ষাপটে এ ঝুঁকিটা বিসিবি ও শ্রীনিকে নিতেই হচ্ছে।
আপাতত টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ দল পাকিস্তানে রওনা দেবে ২৩ জানুয়ারি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন