ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

প্রধানমন্ত্রী শ্রদ্ধা জানালেন এমপি মান্নানের কফিনে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ১১:৫৮ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নানের প্রথম নামাজে জানাজার পর তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন। এ সময় রাষ্ট্রপতির পক্ষ থেকে তার সামরিক সচিব ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।


আজ সোমবার বেলা সাড়ে ১০টার দিকে প্রথমে রাষ্ট্রপতির পক্ষ থেকে তার সামরিক সচিব ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রদ্ধা নিবেদন করেন। বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কেন্দ্রীয় নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

প্রধানমন্ত্রীর পর স্পিকার শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া, চিপ হুইপ ও হুইপগণ এবং বিরোধীদলীয় নেতার পক্ষে মশিউর রহমান রাঙ্গা মান্নানের মরদেহে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট, বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট, বাংলাদেশ কৃষক লীগ, বিসিএস কৃষি অ্যাসোসিয়েশন, কৃষি মন্ত্রণালয়, বিএডিসি কৃষিবিদ সমিতি, বাংলাদেশ যুবলীগ, বৃহত্তর বগুড়া সমিতি ঢাকা, স্বেচ্ছাসেবক লীগ, বাংলাদেশ ছাত্রলীগ, বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদ, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

শনিবার সকাল ৮টা ১৫ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এমপি আব্দুল মান্নান।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন