ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

মহানগর

মানুষের অধিকার আদায়ে শেষ নিঃশ্বাস পর্যন্ত কাজ করব: ইশরাক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ৩:৩৪ পিএম

মানুষের অধিকার আদায়ের জন্য শেষ নিঃশ্বাস পর্যন্ত কাজ করবেন বলে অঙ্গীকার করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বিএনপি'র মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার হোসেন। আজ সোমবার একাদশ দিনে প্রচারণার সময় মধ্যাহ্নবিরতির আগে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি একথা বলেন।
ইশরাক হোসেন বলেন, আজকে আমার বাবা নাই। আমি বলতে চাই এই নগরবাসী আমার অভিভাবক, আপনারাই আমার অভিভাবক। আপনারা যদি আমার পাশে থাকেন ইনশাল্লাহ কোনো বাধা-বিপত্তি আমি মানবো না। একমাত্র আল্লাহ ছাড়া আমি কোন মানব সন্তানকে ভয় করি না। প্রয়োজনে রক্ত দিব, জীবন দিব কিন্তু আপনাদের অধিকার আদায়ের জন্য শেষ নিঃশ্বাস পর্যন্ত কাজ করে যাব।

তিনি বলেন, গত ১৩ বছর ধরে আওয়ামী লীগ ক্ষমতায় আর নয় বছর ধরে সিটি কর্পোরেশনে তাদের মেয়র। কিন্তু সিটি কর্পোরেশনে কোন উন্নতি আমরা দেখতে পাইনি। তারা কোনো পরিবর্তন আনতে পারে নাই। আগামীতে তারা কোনো পরিবর্তন আনতে পারবে বলে আমরা মনে করছি না। আমাদের এই ঢাকা শহর ভবিষ্যৎ প্রজন্মের জন্য বসবাসের অযোগ্য হয়ে গেছে। সারা পৃথিবীতে সবচেয়ে অযোগ্য শহর গুলোর তালিকার মধ্যে ঢাকা উপরের দিকে রয়েছে। তাই আমরা বলব, সামনে পহেলা ফেব্রুয়ারি একটা সুবর্ণ সুযোগ আপনাদের সামনে। আপনার ভোটকেন্দ্রে যাবেন পরিবর্তনের জন্য, এ শহর কে বাঁচানোর জন্য আপনারা ধানের শীষে ভোট দিবেন। ভোটের মাধ্যমে আমরা পরিবর্তন ঘটানো ইনশাল্লাহ। এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করব আর জনগণের অধিকার জনগণকে ফিরিয়ে দিব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন