বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মোবাইল কোর্টে ৩ মাসের কারাদণ্ড ঠাকুরগাঁওয়ে কারাগারে গাঁজা সরবরাহের সময় আটক-১

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ৪:৩১ পিএম

এবার কারাগারে গাঁজা সরবরাহের সময় ভ্রাম্যমান আদালতের কাছে ধরা খেলো এক মাদক কারবারি। ঠাকুরগাঁও জেলা কারাগারের দণ্ডিত আসামীকে গাঁজা দেয়ার সময় এক জনকে আটক করে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

সোমবার (২০ জানুয়ারি) দুপুরে ঠাকুরগাঁও জেলা কারাগারে এক দণ্ডিত আসামীকে গাঁজা দেয়ার সময় একরামুল (৩৫) নামে একজনকে আটক করে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।

আটককৃত ব্যক্তি পীরগঞ্জ উপজেলার মৃত সহিরুদ্দিনের ছেলে একরামুল।

ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন জানান, আমি খবর পেয়ে সদর থানার পুলিশ ফোর্স সহ গিয়ে কারাগারে এক আসামীকে গাঁজা সরবরাহের সময় একরামুলকে আটক করি এবং তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

আমার এক নিকটাত্মীয় মদ-গাঁজা সেবন করত। স্বামী-স্ত্রী প্রায় সময়মই ঝগড়া হতো, স্বামী তার স্ত্রীর গায়ে অনেক সময় হাত তুলত। স্ত্রীও খুব বেশী একটা ছাড় দিত না। আবার স্ত্রীর বিরুদ্ধে অন্য পুরুষের সাথে দীর্ঘ দিন রাতে-বিরাতে গোপন ফোনালাপের অভিযোগ ছিল। তাদের দুই ছেলে আছে। স্বামী তার স্ত্রীর নামে ব্যাংক একাউন্টে ১৫-১৮ লাখ টাকার সম্পদ রেখেছিল। স্ত্রী বাপের বাড়ি গিয়ে সেগুলো হাত করে নেয় এবং নেশাখোর স্বামীর সংসার করবেনা বলে জানায়। এ অবস্থায় কয়েকটি ব্যর্থ আলোচনা বা বৈঠক হয়। প্রায় এক বছরের বেশী সময় পর স্ত্রী ওই স্বামীকে এক উকিলের মাধ্যমে ডাকযোগে ডিভোর্সলেটার পাঠায়। স্বামী বলে সে ওই লেটার রিসিভ ও সাইন করেনি। এর প্রায় এক বছর পর তার স্ত্রী ওই গোপন ফোনালাপের অভিযুক্ত ব্যক্তিকেই বিয়ে করে। প্রশ্ন হলো স্ত্রীর এ তালাক ও পরবর্তী বিয়ে ইসলামের বিধান মতে সঠিক ভাবে হয়েছে কি না? আর না হলে এখন করনীয় কি?

২১ জানুয়ারি, ২০২২, ৭:৪৮ পিএম

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন