ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

স্কুলছাত্রী ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নবম শ্রেণির শিক্ষার্থী গণধর্ষণ মামলার এজাহারভুক্ত পলাতক আসামি তানভীরকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ভোরে খাগড়াছড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার তানভীর উপজেলার তারাবো পৌরসভার রূপসী এলাকার মৃত কবির হোসেনের ছেলে। এ সময় ধর্ষণের সাথে জড়িত থাকার অভিযোগে ফয়সাল নামে আরো এক যুবককে গ্রেফতার করা হয়।

এর আগে, গত ৯ জানুয়ারি আফজাল, তারাবো পৌর ছাত্রলীগের সহ-সভাপতি (বহিস্কৃত) আবু সুফিয়ান সোহান ও তানভীরসহ অজ্ঞাত ২/৩ জন নবম শ্রেণির এক শিক্ষার্থীকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে রূপসী এলাকার একটি বাড়িতে দুই দিন আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে। পরে ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় ধর্ষক তৌসিফ, আফজাল ও তারাবো পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি (বহিস্কৃত) আবু সুফিয়ান সোহানকে গ্রেফতার করা হয়।

রূপগঞ্জ থানার ইন্সপেক্টর রফিকুল ইসলাম বলেন, ধর্ষণ মামলার আসামি তানভীর বেশ কিছুদিন ধরেই পলাতক ছিল। গতকাল ভোরে গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়ি জেলার সদর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় ধর্ষণের সাথে জড়িত থাকার অভিযোগে ফয়সাল নামে আরো এক যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের গতকালই নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
MD Hridoy Islam ২১ জানুয়ারি, ২০২০, ৮:৩৯ এএম says : 0
Dhorshon karider shashthi hocche ektai cross fire a mere fela. tader jele nia ki lav? dhorshon kari jokhon chara pabe tokhon oi familir boro kono khoti korte pare. ar cross fire a mere felle, porobortite ar erokomta hobe na asha kora jay. prodhan montri sheikh hasinar kache amar akul abedon ei ain ti pash korun. apnara jonogon ki bolen????
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন