শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সোনাইমুড়ীর রশিদপুর গ্রামে বাগান থেকে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২০, ১১:৫৯ এএম

সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের একটি বাগান থেকে তানজিলা আক্তার রিয়া (১৬) নামের এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনাস্থলের পাশ থেকে নিহতের জুতা উদ্ধার করা হয়। তবে স্কুল ব্যাগ ও বইপত্র পাওয়া যায়নি।
সোমবার দিবাগত রাতে পূর্ব রশিদপুর গ্রামের একটি বাগান থেকে ওই ছাত্রীর লাশটি উদ্ধার করা হয়। নিহত তানজিলা আক্তার রিয়া রশিদপুর গ্রামের আবদুল গফুরের মেয়ে। সে স্থানীয় রশিদপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।
স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকালে রিয়া সহপাঠীদের সাথে বিদ্যালয়ে যায়। সকালে ২টা ক্লাস করে সে বিদ্যালয় থেকে বাড়ীর উদ্দেশ্যে স্কুল থেকে বেরিয়ে যায়। কিন্তু বিকেল পেরিয়ে সন্ধ্যা হলেও সে বাড়ীতে ফিরেনি। পরে সন্ধ্যায় স্থানীয় লোকজন পূর্ব রশিদপুর গ্রামের একটি পরিত্যাক্ত বাগানের মধ্যে রিয়ার লাশ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে পরিবার লোকজন ঘটনাস্থলে গিয়ে রিয়ার লাশ সনাক্ত করে।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি বলেন ধারনা করা হচ্ছে স্কুল থেকে বাড়ী ফেরার পথে ছাত্রীটিকে অপহরণ করে বাগানে নিয়ে ধর্ষণ শেষে হত্যা করে লাশ মাটিতে ফেলে রেখে পালিয়েছে।
নিহতের পিতা আবদুল গফুর জানান, রিয়া পড়াশুনায় ভাল ছিল। কোন ছেলের সাথে তার সর্ম্পক ছিল না। পড়া শুনা আর স্কুলে আসা যাওয়া ছিল তার একমাত্র কাজ।
সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদ বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়দের ভাষ্যমতে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মেয়েটি বাগানে এসে গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে বিষয়টি নিশ্চিত না। লাশ ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন