ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

মেয়ের ছবির ট্রেলার ভাল লাগেনি সাইফের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২০, ১২:৩৪ পিএম

দ্য আনসাং ওয়ারিয়র দারুণ হিট করেছে। বেজায় খুশি ছবির ভিলেন সাইফ আলি খান। আবার কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে মেয়ে সারার ছবি লাভ আজকাল। তবে মেয়ের ছবির ট্রেলার মোটেই পছন্দ হয়নি সাইফের।

লাভ আজকাল সাইফের ছবির রিমেক, দীপিকা পাড়ুকোনের বিপরীতে সেই ছবিরও নাম ছিল লাভ আজকাল। এক সাক্ষাৎকারে সাইফ সারা ও তার নায়ক কার্তিক আরিয়ানকে প্রথমে অভিনন্দন জানিয়েছেন, তারপর বলেছেন, ছবির ট্রেলার তার বেশি পছন্দ হয়নি।

ট্রেলারে কার্তিক-সারার ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। সম্ভবত সে জন্যই সাইফের ট্রেলার ভাল লাগেনি।

লাভ আজকালের মাধ্যমে বড়পর্দায় প্রথমবারের মতো একসাথে আসছেন কার্তিক আরিয়ান ও সারা আলি খান। সাথে ইমতিয়াজ আলি। ছবির শ্যুটিংপর্ব থেকে স্বাভাবিকভাবে চড়েছিল প্রত্যাশার পারদ। ছবির ট্রেলার মুক্তি পেয়েছে গত শুক্রবার।
ট্রেলার দেখে বোঝা যাচ্ছে, প্রথম সংস্করণের মতোই এই ছবিতে দুটি কাহিনি একসাথে চলছে। একটি ‘কাল’কের অর্থাৎ নয়ের দশকে, আর একটি ‘আজ’কের। ঠিক যেমন সাইফ-দীপিকার ছবিতে একটি কাহিনি স্বাধীনতার আগে, দ্বিতীয়টি বর্তমান সময়ের। জমানা বদলালেও ভালোবাসার সংজ্ঞা বদলায় না- এটাই ছিল ছবির মূল থিম। সেই থিমই ধরে রেখেছে কার্তিক-সারার ‘নতুন লাভ আজকাল’।

‘লাভ আজকল’এ ক্যাসেনোভা সাইফের জয় চরিত্রটি প্রেমে পড়েছিল দীপিকার। কিন্তু মীরাকে (দীপিকা) হারানোর পর সে বুঝতে পারে। এর সাথে সমানতালে চলতে থাকে বীর সিং (ঋষি কাপুর) ও হারলিনের (গিজেল মন্টেরিও) প্রেমকাহিনী। যে কাহিনীর প্রেক্ষাপট পরাধীন ভারত। আদিকালের প্রেমে ভরসা নেই আধুনিক জয়ের। সে কেরিয়ার গড়তে ছুটে চলে। ছুটতে ছুটতে ক্লান্ত হয়ে পড়ে জয়। মীরার বিয়ের দিন সে বুঝতে পারে, হারিয়ে ফেলছে কাউকে। হারানোর যন্ত্রণা ভেঙেচুরে দিয়েছে তাকে।

ঠিক সেভাবেই ‘লাভ আজকাল’-এ দুটি গল্প বুনেছেন ইমতিয়াজ আলি। একটা গল্পে নয়ের দশকের কার্তিক আরিয়ান ও আরুষি শর্মার। আর একটা বীর ও জইয়ের।
গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রণবীর হুডা। ট্রেলারে এক সেকেন্ডের জন্য দেখা গেছে তাকে।জই কেরিয়ার সচেতন। কেরিয়ারই তার কাছে সব। বীরের সাথে তার থাকা সম্ভব নয়। সংসারের বন্ধনে দমবন্ধ জইকে চায় না বীরও। ভালোবাসা ও কেরিয়ার মধ্যে কোনটা বেছে নেবে জই?

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন