বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আড়াইহাজারে ড্রাইভিং লাইসেন্স পেল ৫ শতাধিক চালক

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২০, ২:০৭ পিএম

আড়াইহাজারে শিক্ষানবীশ ড্রাইভিং লাইসেন্স পেল ৫ শতাধিক চালক। এই উপলক্ষে মঙ্গলবার উপজেলার শহীদ মুঞ্জুর স্টেডিয়ামে উপজেলা প্রশাসনের উদ্যেগে ও আড়াইহাজার পৌর সভার সহযোগিতায় শিক্ষানবীশ ড্রাইভিং লাইসেন্স প্রদান কার্যক্রম ও সড়ক পরিবহন আইন , ২০১৮ সম্পর্কে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। বিশেষ অতিথি ছিলেন, মুজাহেদুর রহমান হেলো সরকার, উপজেলা নির্বাহী অফিসার মো: সোহাগ হোসেন, আড়াইহাজার পৌর মেয়র আলহাজ্ব সুন্দর আলী, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভুমি) মো: উজ্জল হোসেন প্রমুখ। সভায় আড়াইহাজার পৌর সভার আওতাধীন এলাকার ৫শতাধিক চালককে ড্রাইভিং লাইসেন্স প্রদান করা হয়।

এর পর আড়াইহাজার পাইলট উচ্চ বিদ্যালয়ে উপজেলার মাধ্যমিক পর্যায়ে অধ্যয়নরত কিশোরীদের স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক আলোচনা সভা ও স্যানেটারি ন্যাপকিন বিতরণ এবং বঙ্গবন্ধু , মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ শীর্ষক নৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়। ওই অনুষ্ঠানে ৩ হাজার কিশোরীকে স্যানেটারি ন্যাপকিন বিতরণ করা হয়। জেলা প্রশাসক জসিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু।

পরে ৩০ জন ভিক্ষুককে পুর্ণবাসনের লক্ষে বিভিন্ন জিনিস পত্র বিতরণ করা হয়। সবশেষ বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক নাটক ১৯৭১ অনুষ্ঠিত হয়।

আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার মো: সোহাগ হোসেন জানান, আড়াইহাজার ও সাতগ্রাম ইউনিয়নে এই কার্যক্রম শেষ হয়েছে। পর্যায়ক্রমে পুরো উপজেলার ড্রাইভিং লাইসেন্স বিতরণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন