ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

খেলাধুলা

নিউজিল্যান্ড সফরের আগে দু:সংবাদ ভারতীয় শিবিরে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২০, ৩:৫২ পিএম

নিউজিল্যান্ড সফরের জন্য কয়েকদিন পরেই যাবে ভারতীয় ক্রিকেট দল। সফরে ৫টি টি-টোয়েন্টি, ৩টি ওয়ানডে আর ২টি টেস্ট খেলবে ভারত। তবে তাদের জন্য দুঃসংবাদ হচ্ছে লম্বা সফরে দলের নির্ভরযোগ্য তারকা শিখর ধাওয়ানকে পাচ্ছে না তারা।

গত রোববার অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডেতে ফিল্ডিংয়ের সময় কাঁধে চোট পান ওপেনার ধাওয়ান। এরপর আর ফিল্ডিং করতে পারেননি তিনি। মাঠ থেকেই সরাসরি কাঁধের স্ক্যান করাতে হাসপাতালে ছুটতে হয়েছে ধাওয়ানকে। পরে ব্যাটিংয়েও নামতে পারেননি। রোহিত শর্মার সঙ্গে ওপেনিংয়ে নামেন লোকেশ রাহুল।

প্রাথমিকভাবে আঘাতটা এতটাই গুরুতর মনে হয়েছে, ধাওয়ান মাঠ ছেড়ে যাওয়ার পরই গুঞ্জন ছড়িয়ে পড়ে, নিউজিল্যান্ড সফরে সম্ভবত যাওয়া হচ্ছে না এই ওপেনারের। শেষ পর্যন্ত সেই শঙ্কাই সত্য হলো। ‘মুম্বাই মিরর’ জানিয়েছে, ধাওয়ান দলের সঙ্গে নিউজিল্যান্ডের বিমানে চড়ছেন না।

তবে ধাওয়ানের বিকল্প হিসেবে কাকে দলে নেওয়া হবে তা এখনো জানায়নি বিসিসিআই। আজ মঙ্গলবার (২১ জানুয়ারি) সে ঘোষণা আসতে পারে। গতবছর ওয়ানডে বিশ্বকাপের মাঝপথেও চোটের কারণে ছিটকে পড়েছিলেন ধাওয়ান। যা ভারতীয় টিম কম্বিনেশনে বেশ প্রভাব ফেলেছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন