বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে অবৈধ গ্যাস সংযোগকারী দুই জনকে জেল, জরিমানা

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২০, ৫:২২ পিএম

ঢাকার সাভারে আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগকারী দুই জনকে হাতেনাতে আটকের পর সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত। এছাড়া একটি পোশাক কারখানাকে এক লাখ টাকা জরিমানা ও দুই হাজার পরিবারের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস কর্তৃপক্ষ।
মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার ঘোষবাগ এলাকায় এ অভিযান পরিচালনা করে তিতাস কতৃপক্ষ। এসময় তিতাসের উর্ধ্বতন কর্মকর্তা ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
দন্ডপ্রাপ্তরা হলেন- শেরপুর সদর জেলার রূপাগোরা গ্রামের কাশেম আলীর ছেলে মানিক আলী (৪০) ও নওগাঁ সদর জেলার সিংবাছা গ্রামের বিল্লাাল হোসেনের ছেলে ফিরোজ হোসেন (২৪)। তাদের এক মাস করে কারাদন্ড ও পূর্বা এ্যাপারেলস নামে একটি কারখানায় অবৈধ গ্যাস সংযোগ ব্যবহারের অভিযোগ ১ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইবনে সাজ্জাদ।
তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানীর সাভার আঞ্চলিক কার্য্যালয়ের ব্যবস্থাপক (বিপণন) আবু সাদাত মো. সায়েম জানান, ঘোষবাগ এলাকায় তিতাসের মূল গ্যাস সঞ্চালন পাইপ থেকে অবৈধ সংযোগ দেয়ায় মানিক ও ফিরোজ নামে দুই জনকে হাতেনাতে আটক করা হয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদের এক মাসের কারাদন্ড প্রদান করেন।
এছাড়া ঘোষবাগ এলাকায় অবৈধ গ্যাস সংযোগ ব্যবহারের অভিযোগে পূর্বা এ্যাপারেলস নামে একটি কারখানাকে ১ লাখ টাকা অর্থ দন্ড প্রদান করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। ওই এলাকার প্রায় ২ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয় বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন