ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রোহিঙ্গা সমস্যা সমাধানে বিশ্ব সম্প্রদায়ের দায়িত্ব রয়েছে -ওবায়দুল কাদের

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২০, ৫:৫৭ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে বিএনপির গন জোয়ারের দুঃস্বপ্ন ভেস্তে যাবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব এগিয়ে যাচ্ছে। তিনি আজ মঙ্গলবার (২১ জানুয়ারী) কক্সবাজার পাবলিক হল মাঠে জেলা আওয়ামী লীগের সভায় প্রদান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

জেলা আওয়ামী লীগ সভাপতি এড সিরাজুল মোস্তাফার সভাপতিত্বে অনুষ্ঠিত এসভায় কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

রোহিঙ্গা সমস্যা প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, রোহিঙ্গা সমস্যা সমাধানে বিশ্ব সম্প্রদায়ের দায়িত্ব রয়েছে। তাই রোহিঙ্গারা যাতে আমাদের বাংলাদেশের জন্য বোঝা হয়ে না দাড়াঁয় সেজন্য চীন ভারতসহ দায়িত্ব পালন করতে হবে বিশ্ব সম্প্রদায়কে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে মিয়ানমার যাতে তাদের নাগরিকদের ফিরিয়ে নিতে বাধ্য হয় সেই ভাবে বিশ্বসম্প্রদায় চাপ প্রয়োগ করবেন বলে তিনি আশাবাদী।

তিনি সুস্থ হয়ে পুনরায় কক্সবাজারের নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করতে পারায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। মন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে বিএনপির গণজোয়ারের স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হবে। তিনি আগামীতে বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী ঐক্যবদ্ধভাবে পালনের আহ্বান জানান।
সভাপতির বক্তব্যে এড সিরাজুল মোস্তফা বলেন, কক্সবাজারের গ্রামে গঞ্জে উন্নয়নের জোয়ার বইছে। এই উন্নয়নের কথা জনগণের কাছে তুলে ধরতে পারলে কক্সবাজার হবে আওয়ামী লীগের ঘাঁটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন