ঢাকা শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৩ আশ্বিন ১৪২৭, ২৯ মুহাররম ১৪৪২ হিজরী

খেলাধুলা

মুশফিকের সিদ্ধান্তের সমর্থন করলেন মাহমুদউল্লাহ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২০, ৭:২২ পিএম

মুশফিকুর রহিম পাকিস্তান সফর ইস্যুতে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনাল ম্যাচ শেষে গণমাধ্যমকে বলেছিলেন, ‘আমার পরিবার ভয়ে শঙ্কিত, তারা চাচ্ছে না আমি পাকিস্তান যাই। আর সবচেয়ে বড় কথা, এত শঙ্কা নিয়ে খেলা যায় না। অন্তত আমি খেলতে পারব না।’ মুশফিকের নেওয়া সিদ্ধান্তকে পূর্ণ সমর্থন জানিয়েছেন টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ। এছাড়া তার জন্যও এই সিরিজে অংশ নেওয়ার সিদ্ধান্ত কঠিন ছিল বলে জানান তিনি।

আসন্ন এ সফরকে ঘিরে আজ (মঙ্গলবার) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শেষ দিনের মতো অনুশীলন করে টাইগাররা। অনুশীলন শেষে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন টি-টোয়েন্টি দলের অধিনায়কের দায়িত্ব পাওয়া মাহমুদউল্লাহ।

মাহমুদউল্লাহ বলেন, ‘প্রাথমিকভাবে এমন সিদ্ধান্ত নেওয়া কিছুটা কঠিন ছিল। কারণ আমার পরিবার কিছুটা চিন্তিত ছিল। কিন্তু আমি তাদের সঙ্গে কথা বলেছি এবং তারা রাজি হয়েছে। ফ্যামিলি ইস্যুর চেয়ে বড় ইস্যু কোনো ক্রিকেটারের জীবনে, এমনকি যেকোনো মানুষের জীবনেই কিছু হতে পারে না। সেই হিসাবে আমার পূর্ণ সমর্থন রয়েছে মুশফিকের সিদ্ধান্তের প্রতি।’

এরইমধ্যেই বাংলাদেশ-পাকিস্তান সিরিজের জন্য বিশেষ নিরাপত্তা হাতে নিয়েছে আয়োজকরা। দেওয়া হবে সর্বোচ্চ নিরাপত্তা। সফরকারী ক্রিকেটারদের থাকার জায়গা এবং লাহোর ও রাওয়ালপিণ্ডি স্টেডিয়ামে যাওয়ার পথে থাকবে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। এছাড়া জরুরি পরিস্থিতিতে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য নিয়োগ দেওয়া হবে ১৯ জন বিশেষ কর্মকর্তাকে। সেনাবাহিনীর কমান্ডো আর রেঞ্জার্সও মোতায়েন রাখা হবে। থাকবে ক্লোজ সার্কিট ক্যামেরা। খুব সাবধানতার সঙ্গে তল্লাশি চালানো হবে স্টেডিয়ামের ভেতরে ও বাইরে যাওয়ার পথে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন