ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে বন্দুকযুদ্ধে ১৯ মামলার আসামি নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ১২:১৭ এএম

রাজধানীর খিলক্ষেত থানাধীন বড়–য়া এলাকায় র‌্যাবের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে’ আনোয়ার হোসেন (৩৪) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আনোয়ার হোসেন একজন মাদকব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব। তার নামে বিভিন্ন থানায় ১৮টি মাদক ও একটি ধর্ষণ মামলা রয়েছে বলেও জানিয়েছে র‌্যাব। গত সোমবার দিনগত রাত সোয়া ২টার দিকে ‘বন্দুকযুদ্ধের’ ঘটনাটি ঘটে। নিহত আনোয়ার হোসেন কুড়িল বিশ্বরোড কুরাতলী ক-৪২/১ নম্বর এলাকার আব্দুল আজিজের ছেলে।
র‌্যাব-১’র সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, গত সোমবার রাতে একদল মাদকব্যবসায়ী বড়ুয়া এলাকায় অবস্থান করছে, এমন খবরের ভিত্তিতে র‌্যাবের একটি টহল দল সেখানে অভিযানে যায়। এ সময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদকব্যবসায়ীরা গুলি ছোড়েন। আত্মরক্ষার্থে র‌্যাবের সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। এতে আনোয়ার হোসেন নামে একজন গুলিবিদ্ধ হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, এ সময় র‌্যাবের এক সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে চারটি ওয়ান শুটার গান, ৩৪টি কার্তুজ ও এক হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন