বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চবিতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ৬

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ৮:৫৪ পিএম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে ছয়জন আহত হয়েছে। এর প্রতিবাদে একাংশ বিশ্ববিদ্যালয়ে অবরোধের ডাক দিয়েছে। বুধবার দলীয় কোন্দলে দুই দফা সংঘর্ষের পর সন্ধ্যায় এ কর্মসূচি ঘোষণা করে বগিভিত্তিক ‘বিজয় গ্রুপ’। এ ঘটনার জেরে ক্যাম্পাসের সোহরাওয়ার্দী ও শাহ আমানত হলের সামনে অবস্থান নিয়েছে বিজয় ও প্রতিপক্ষ চুজ ফ্রেন্ডস উইথ কেয়ারের (সিএফসি) নেতা-কর্মীরা। ক্যাম্পাসজুড়ে আতঙ্ক বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

মারামারিতে জড়িত সিএফসি ও বিজয় দুই গ্রুপ শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর অনুসারী হিসেবে ক্যাম্পাসে পরিচিত। পুলিশ ও ছাত্রলীগ সূত্র জানায়, বিকেলে কেন্দ্রীয় খেলার মাঠে সিএফসির এক কর্মীকে মারধর করেন বিজয়ের কর্মীরা। এর জের ধরে বিকেল ৫টার দিকে সোহরাওয়ার্দী হলে গিয়ে বিজয়ের তিন কর্মীকে মারধর করেন সিএফসির নেতা-কর্মীরা।
ঘটনা জানাজানি হলে বিজয়ের নেতা-কর্মীরা সোহরাওয়ার্দী এবং সিএফসির নেতা-কর্মীরা শাহ আমানত হলের সামনে জড়ো হন। এ সময় তাদের হাতে লোহার রড, লাঠিসোঁটা ও রামদা দেখা যায়। আহত অবস্থায় আবু বকর নামে বিজয়ের এক কর্মীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন