শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লঞ্চের কেবিনে কিশোরী ধর্ষণ

বিভিন্ন স্থানে শিকার আরো ২,আটক ৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বেড়াতে নেয়ার কথা বলে লঞ্চের কেবিনে কিশোরীকে ধর্ষণ। রাজাপুরে শিক্ষার্থীকে গণধর্ষণ, কলাপাড়ায় গার্মেন্টসকর্মীকে ধর্ষণের ঘটনায় ২ জন আটক। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে ডেস্ক রিপোর্ট-

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে জানান, বেড়াতে নেয়ার কথা বলে লঞ্চের কেবিনে কিশোরীকে (১৭) একাধিকবার ধর্ষণের অভিযোগে সালাউদ্দিন (৩০) নামে কথিত প্রেমিককে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেফতার সালাউদ্দিনকে গতকাল দুপুরে আদালতে প্রেরণ করে পুলিশ। এর আগে গত মঙ্গলবার দিবাগত রাতে ভুক্তভোগী ওই কিশোরী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করলে রাতেই পুলিশ অভিযুক্ত সালাউদ্দিনকে আটক করে।

সালাউদ্দিন চাঁদপুর পৌরসভার উত্তর জিটি রোডের সিদ্দিক আলীর ছেলে। সে ফতুল্লার আমতলা প্রেম রোড এলাকার বাবুল মিয়ার বাড়িতে ভাড়া থেকে ফতুল্লায় ঝুটের ব্যবসা করতো বলে জানা গেছে।

কিশোরী জানান, তিনি ফতুল্লার এনায়েতনগর এলাকার একটি হোসিয়ারীতে কাজ করতো। সেখানে সালাউদ্দিনের সাথে তার পরিচয় হয়। গত ১১ জানুয়ারি সকালে ফতুল্লার পঞ্চবটি বাসস্ট্যান্ডে তাকে আসতে বলে সালাউদ্দিন। এরপর সেখান থেকে কৌশলে তাকে অপহরণ করে ঢাকার সদরঘাট এলাকায় নিয়ে যায়। প্রেমিক সালাউদ্দিন আশ্বাস দেয় গ্রামের বাড়িতে নিয়ে তাকে বিয়ে করবে। এরপর চাঁদপুরগামী একটি লঞ্চের কেবিনে নিয়ে তাকে ধর্ষণ করে প্রেমিক সালাউদ্দিন। পরবর্তীতে চাঁদপুর থেকে ফিরে আসার পথেও সালাউদ্দিন তাকে পুনরায় যৌন নির্যাতন করে।

ফরিদপুর জেলা সংবাদদাতা জানান, ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের বান্দুগ্রাম এলাকা থেকে শিশু ধর্ষণ চেষ্টা মামলার আসামি নাজিম বিশ্বাসকে (৩৮) আটক করেছে র‌্যাব-৮। গত মঙ্গলবার রাতে বোয়ালমারী বান্দুগ্রামে সাবেক মেয়র শুকুর শেখের ইটভাটার কাছ থেকে তাকে আটক করা হয়।
র‌্যাব-৮ ফরিদপুর কোম্পানী অধিনায়ক মেজর আবদুল্লাহ আল মঈন হাসান জানান, পৌরসভার আমগ্রামের এক ব্যক্তির ৪ বছর বয়সী শিশু কন্যাকে গত ৮ জানুয়ারি সন্ধ্যায় একই এলাকার আদেলউদ্দিন বিশ্বাসের ছেলে নাজিম বিশ্বাস খাবারের লোভ দেখিয়ে একটি টিনের ঘরের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুটি কান্না শুরু করলে নাজিম তার গলা চেপে ধরে হত্যার চেষ্টা চালায়। স্থানীয়রা বিষয়টি টের পেলে নাজিম পালিয়ে যায়।

ঝালকাঠি জেলা সংবাদদাতা জানান, ঝালকাঠির রাজাপুরে ষষ্ঠ শ্রেণির মাদরাসা ছাত্রীকে (১২) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সাথে জড়িত সাগর খান (১৮) ও হেমায়েত খলিফা (৪০) নামে দুইজনকে গত মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতিত কিশোরীর পরিবার জানায়, গত রোববার সকালে ওই কিশোরীর বোনের সন্তান প্রসবের কারণে মা স্থানীয় একটি ক্লিনিকে যায়। কিশোরী একা বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলো। এ সময় জোর করে প্রতিবেশী জালাল হাওলাদার ও সাগর খান স্থানীয় হেমায়েত খলিফার বাড়িতে নিয়ে যায়। ওই বাড়িতে কেউ না থাকার সুযোগে তিনজনেই তাকে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় মেয়েটির মা গত মঙ্গলবার রাতে রাজাপুর থানায় মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করে। এ ব্যাপারে রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, ঘটনার সাথে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : পটুয়াখালীর কলাপাড়ায় গার্মেন্টসকর্মী এক সন্তানের জননী স্বামী পরিত্যক্তা (২০) নারীকে অপহরণ করে রাতভর ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণ শেষে ওই নারীকে ঢাকায় যেতে বাধ্য করেছে ধর্ষকরা। শুধু তাই নয় এ ঘটনা যাতে পুলিশকে না জানানো হয় এ জন্য খুনের হুমকিসহ ধর্ষিতার বৃদ্ধা মা হাসি বেগমকে অবরুদ্ধ করে রাখা হয়েছে।

গতকাল বেলা ১১টায় পুলিশ খবর পেয়ে ধর্ষিতা ওই নারীর মাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। কলাপাড়ার পায়রা তাপ বিদ্যুত কেন্দ্র এলাকা লোন্দার শীর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী মোড়ল বাহিনীর প্রধান পলাশ মোড়লের বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ পাওয়া গেছে।

কলাপাড়া থানার এসআই আবুল হোসেন জানান, গত শনিবার রাতে ওই গার্মেন্টসকর্মীকে আবাসন পল্লীর নাইট গার্ড তোফাজ্জেল মাদবরের ঘর থেকে গলায় দা ঠেকিয়ে তুলে নেয় পলাশ মোড়ল বাহিনী। ভোর রাতে ওই গার্মেন্টসকর্মীকে ফের বাড়িতে রেখে কাউকে এ খবর না জানানোর জন্য খুনের হুমকি দেয়া হয়। এরপর পলাশ মোড়লের স্ত্রীসহ একটি চক্র ওই পরিবারের ওপর পাহাড়া বসায়। পুলিশ গতকাল গিয়ে ভিকটিমকে না পেলেও তার মা হাসি বেগমকে থানায় নিয়ে আসে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই এলাকার নকিব দেওয়ান ও মামুন গাজীকে আটক করেছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন