শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ছাত্রলীগ নেতাসহ বহিষ্কার ২

কুবিতে সাংবাদিক মারধরের ঘটনা

কুবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) সাংবাদিককে মারধরের ঘটনায় এক ছাত্রলীগ নেতাসহ দুইজনকে বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। গতকাল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে বিষয়টি জানা যায়।

বহিষ্কৃতরা হলেন শাখা ছাত্রলীগের উপ-সমাজসেবা সম্পাদক ও অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মুনতাসির হৃদয় এবং একই বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রাজু আহমেদ। এছাড়া এ বিভাগের একই ব্যাচের আরেক শিক্ষার্থী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সদস্য ও ধীরেন্দ্রনাথ দত্ত হল ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মিরাজ খলিফাকে শৃঙ্খলা ভঙ্গের জন্য সতর্ক করা হয়েছে।

অফিস আদেশ সূত্রে জানা যায়, গত ৪ জানুয়ারি শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের ২০৪ নং কক্ষে সংগঠিত অনাকাঙ্খিত ঘটনার প্রেক্ষিতে ২০৪ নং কক্ষের শিক্ষার্থী রাজু আহমেদ কে ৩ মাসের জন্য এবং ৩০৩ নং কক্ষের শিক্ষার্থী মুনতাসির হৃদয় কে ২ মাসের জন্য সকল অ্যাকাডেমিক কার্যক্রম থেকে বহিষ্কার করা হয়েছে। যা আগামী সেমিস্টার থেকে কার্যকর হবে। এছাড়া দত্ত হলের ৫০০২ নং কক্ষের শিক্ষার্থী মিরাজ খলিফাকে শৃঙ্খলা ভঙ্গের জন্য সতর্ক করা হয় এবং ভবিষ্যতে এ জাতীয় কোনো কর্মকান্ডের সাথে জড়িত হবে না মর্মে মুচলেকা প্রদানের জন্য নির্দেশ দেয়া হয়।

উল্লেখ্য, গত ৪ জানুয়ারি রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলে হামলার শিকার হন দৈনিক বিজনেস বাংলাদেশের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্য সজিব বণিক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন