শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রচারণায় নামছেন পীর সাহেব চরমোনাই

নাগরিক সুবিধা নিশ্চিত করা হবে : আব্দুর রহমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ভেজালের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করা হবে : মাসউদ


ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে দক্ষিণ সিটির বংশাল ও ওয়ারী থানার বিভিন্ন অঞ্চলে অব্যাহতভাবে প্রচারণা চালাচ্ছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের দুই মনোনীত মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান এবং মাওলানা ফজলে বারী মাসউদ। আগামী শুক্রবার ইসলামী আন্দোলনের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনই নির্বাচনী প্রচারণা চালাবেন।
এদিন ঢাকা দক্ষিণ সিটির কয়েকটি পথসভায় অংশ নিবেন। সকাল ১১টায় কামরাঙ্গীরচরের ঝাউচরের পথ সভায় বক্তব্য রাখবেন এবং জুমার নামাজ আদায় করবেন লালবাগ শাহী মসজিদে। এরপর ঢাকা আলীয়া মাদরাসা, সেগুনবাগিচার বিএমএ মিলনায়তন এবং বাদ মাগরিব জুরাইন রেল গেটে অনুষ্ঠিতব্য পথসভায় বক্তব্য রাখবেন। এদিকে গতকাল আব্দুর রহমান রাজধানীর বংশাল থানার আগামসিহ লেন, বেগমবাজার, সাতরওজা, তারা মসজিদ, বংশাল, নাজিরাবাজার, আরমানিটোলা এবং ওয়ারী থানার আরকে মিশন রোড, জয়কালী মন্দির রোড, স্বামীবাগসহ বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা চালিয়েছেন।
এ সময় অনুষ্ঠিত বিভিন্ন পথ সভাগুলোতে আলহাজ্ব আব্দুর রহমান বলেন, ‘ইউটিলিটি সার্ভিস’ তথা নাগরিক সুবিধা নিশ্চিত করা হবে। তিনি বলেন, ৪৯ বছরের মধ্যে ঢাকা সিটিতে অনেক চেয়ারম্যান, প্রশাসক ও মেয়রগণ আসীন ছিলেন। প্রচারণায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরনেতা প্রকৌশলী এহতেশামুল হক, শ্রমিকনেতা আলহাজ্ব জাহাঙ্গীর আলম, মুফতী ছিদ্দিকুর রহমান হাজী আব্দুল ওয়াহ্হাব খান, হাজী রুবেল, শ্রমিক আন্দোলন ওয়ারী থানা নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম-সমন্বয়কারী মাওলানা শফিকুল ইসলাম, ছাত্রনেতা ইমরান হোসাইন নূরসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ভেজালের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করা হবে : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়রপ্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেন, দুর্নীতি ও ভেজাল সমাজের জন্য ক্যান্সারতুল্য। এর বিরুদ্ধে শূণ্য সহনশীলতার নীতিতে সর্বাত্মক যুদ্ধ ঘোষণা করা হবে। নিয়মিত ভেজাল বিরোধী অভিযানের মাধ্যমে শতভাগ ভেজালমুক্ত খাদ্য নিশ্চিত করা হবে।
গতকাল তিনি ভাষানটেক থানার বিআরপি, ধামালকোট, দেওয়ানপাড়া, টোনারটেক এবং বিকালে ক্যান্টনমেন্ট এলাকায় গণসংযোগকালে বিভিন্ন পথসভার বক্তব্য রাখেন। গণসংযোগকালে আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর সহ-সভাপতি আনোয়ার হোসাইন, সমাজকল্যাণ সম্পাদক আলাউদ্দিন, মুফতি যাকারিয়া, যুবনেতা মুফতি আবু তালহা, ছাত্রনেতা আব্দুর রাজ্জাক, মিজানুর রহমানসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন