বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

নকল করে বিপাকে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বলিউডে চলাফেরা করছেন বেশিদিন হয়নি। তাতে কি, পাকা জায়গা করে নেওয়ার কৌশল ঠিকই জানেন। তিনি হলেন ঊর্বশী রাউতেলা। ইতোমধ্যেই পাকাপাকি জায়গা করে নিয়েছেন। বিভিন্ন ছবির আইটেম গানে পারফর্ম করে রীতিমত জনপ্রিয়।
ঊর্বশীর ভক্তের সংখ্যাও নেহায়েত কম নয়। তাই বলে কম সময়ের মধ্যে জায়গা করে নিতে এভাবে নকল করবেন সেটি কেউই ভাবেননি। আর নকল যদি করবেনই তাহলে ধরা পড়বেন তা কেউই আশা করেননি।
স¤প্রতি একটি টুইট নকল করেছেন অভিনেত্রী। আর সেই টুইটটি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। টুইট নকল করে নেটিজেনদের নজরে পড়তে বেশি সময় লাগেনি। বিষয়টি নিয়ে নেটিজেনদের কাছে ট্রল হতে হচ্ছে উর্বশীকে।

কিছুদিন আগে জনপ্রিয় অভিনেত্রী শাবানা আজমি সড়ক দুর্ঘটনায় গুরুতর আঘাত পেয়েছিলেন। তিনি এই মুহূর্তে মুম্বাইয়ের কোকিলাবেন আম্বানি হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর এই অভিনেত্রীর দ্রুত সুস্থতা কামনায় অনেকেই টুইট করেন।

শাবানা আজমির দ্রুত সুস্থতার জন্য নরেন্দ্র মোদিও একটি টুইট করেছিলেন। অদ্ভুতভাবে সেই টুইটটি অবিকল নকল করেছেন ঊর্বশী। টুইটে মোদি লিখেছিলেন, ‘একটি পথ দুর্ঘটনায় শাবানা আজমির আহত হওয়ার খবর সত্যি দুঃখজনক। আমি তার দ্রুত আরোগ্য কামনা করি।’

উর্বশী রাউতেলা হুবহু মোদির টুইট নকল করে পোস্ট করেছেন। এরপর থেকেই একের পর এক ট্রলের শিকার হতে হচ্ছে তাকে। তবে টুইট সত্যিই তিনি নকল করেছেন নাকি কাকতালীয়ভাবে মিলে গেছে তা স্পষ্ট নয়। যদিও সেসবের তোয়াক্কা না করেই নেটিজেনরা উর্বশীকে একহাত নিয়েছেন। সূত্র : ইন্ডিয়া টুডে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন