শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

গ্রিজমানের জোড়া গোলে শেষ ষোলোতে বার্সা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২০, ২:৫৩ এএম

ছিলেন না মেসি। তার অনুপস্থিতিতে তৃতীয় সারির দল ইবিজার বিপক্ষে শুরুতে গোল খেয়ে হারের শঙ্কায় পড়ে গিয়েছিল বার্সেলোনা। দলকে পথ দেখালেন আতোয়ান গ্রিজমান। সমতায় ফেরানোর পর যোগ করা সময়ে করলেন আরেকটি গোল। কোপা দেল রের শেষ ষোলোয় উঠল কাতালান ক্লাবটি। প্রতিপক্ষের মাঠে বুধবার রাতে শেষ বত্রিশের ম্যাচটি ২-১ গোলে জিতেছে কিকে সেতিয়েনের দল।

লিওনেল মেসি, সার্জিও বুসকতেস ও জেরার্ড পিকে বিশ্রামে। চোটের কারণে আগে থেকেই বাইরে উসমান দেম্বেলে ও লুইস সুয়ারেস। সেই সঙ্গে জর্দি আলবা ও প্রথম পছন্দের গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেনকে বেঞ্চে রেখে একাদশ সাজান বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন।

গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের অনুপস্থিতিতে বল দখলে আধিপত্য করলেও আক্রমণভাগে ধুঁকতে দেখা যায় দলটিকে। নবম মিনিটে গোলও খেয়ে বসে তারা। বাঁ দিক থেকে সতীর্থের বাড়ানো বল ডি-বক্সে পেয়ে প্রথম ছোঁয়ায় নিচু শটে ইবিজাকে এগিয়ে নেন ইয়োসেপ মার্তিন।

৭২তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় বার্সেলোনা। ফ্রেংকি ডি ইয়ংয়ের পাস ডি-বক্সে পেয়ে ঠিকানা খুঁজে নেন গ্রিজমান। যোগ করা সময়ের চতুর্থ মিনিটে জয়সূচক গোলটি করেন গ্রিজমান। বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন ফরাসি ফরোয়ার্ড।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন