শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসির সাথে ইশরাকের সাক্ষাত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২০, ১১:১০ এএম | আপডেট : ২:৪৬ পিএম, ২৩ জানুয়ারি, ২০২০

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামানের সাথে সাক্ষাৎ করেছেন ঢাকা দক্ষিণে সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি ভবনে এসে সাক্ষাৎ করেন তিনি। এসময় আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ভিসির কাছ থেকে দোয়া এবং সহযোগিতা কামনা করেন ইশরাক হোসেন।
ইশরাক হোসেন বলেন, যদিও আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তারপরও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে। আমার বাবা, আমার মা, আমার বোন এখান থেকে পড়াশোনা করেছেন। আমি এখানে এসেছি আপনার কাছে দোয়া চাইতে। আমার ছোটবেলা থেকেই ইচ্ছা ছিল রাজনীতি করার। এজন্য মেয়র নির্বাচনে দাড়িয়েছি। আমি মেয়র নির্বাচিত হয়ে সিটি কর্পোরেশনের সকল সমস্যা নিয়ে কাজ করব। মানুষের সকল ধরনের অধিকার নিয়ে কাজ করব।
আজ বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচারণার ১৪তম দিনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার সামনে থেকে দিনের কর্মসূচী শুরুর আগে ভিসির সঙ্গে সাক্ষাতের সময় তিনি এসব কথা বলেন।
অধ্যাপক আখতারুজ্জামান ইশরাক হোসেনকে বলেন, এখানে আসার জন্য আমি আপনাদেরকে স্বাগত জানাচ্ছি। আশা করছি সামনের নির্বাচনে একটি সুষ্ঠু এবং সাবলীল পরিবেশ থাকবে।
এসময় ইশরাকের সাথে সাদা দলের আহবায়ক অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম, যুগ্ম আহবায়ক অধ্যাপক মোরশেদ হাসান খান, অধ্যাপক লুৎফর রহমান, সাবেক আহবায়ক অধ্যাপক আকতার হোসেন খান, অধ্যাপক ড. আবদুর রশিদ, বিএ যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, বিএনপি নেতা কামরুজ্জামান রতন, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার, ছাত্রদলের সাবেক সভাপতি রাজীব আহসান, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিনিয়র সহ সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন প্রমুখ ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন