শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে তিন সাংবাদিকের উপর হামলাকারী এক দিনের রিমান্ডে

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২০, ৭:০৭ পিএম

নারায়ণগঞ্জে তিন সাংবাদিকের উপর হামলাকারী সোয়াদকে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। গত সোমবার আত্মসমর্পনের পর বুধবার তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৭ দিনের রিমান্ডের আবেদন করে। গতকাল বৃহস্পতিবার নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে শুনানী শেষে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন।
এদিকে গতকাল আদালত প্রাঙ্গনে সোয়াদের অনুসারিদের আনাগোনা দেখা যায়। আদালত থেকে কারাগারে নেওয়ার পথে সোয়াদের মুখে শ্লেষের হাসি দেখা গেছে। ওইসময় তাকে বলতে শোনা গেছে যে, এসব মামলায় তার কিছুই হবে না। অল্প কিছুদিনের মধ্যেই সে জামিনে মুক্ত হয়ে আসবে।
এদিকে রিমান্ড শুনানীকালে বাদি সাংবাদিক সৈয়দ সিফাত আল রহমান লিঙ্কনের আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানসহ অন্যরা আদালতের দৃষ্টি আকর্ষন করে বলেন, সোয়াদ সন্ত্রাসী প্রকৃতির। তার বিরুদ্ধে তার নিজ এলাকায় সন্ত্রাসী কর্মকান্ডসহ নানা ধরণের অপরাধ মূলক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে তার কাছ থেকে অবৈধ অস্ত্র উদ্ধার হতে পারে।
উল্লেখ্য, গত ১৪ জানুয়ারি নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে লোক ও কারু শিল্প মেলার সংবাদ সংগ্রহে যাবার পথে নবীগঞ্জ ফেরীঘাটে এক শিশুকে মারধরের প্রতিবাদ করায় সন্ত্রাসী সোয়াদ ৩ সাংবাদিক সৈয়দ সিফাত আল রহমান লিঙ্কন, মিজানুর রহমান ও জামাল তালুকদারকে কুপিয়ে আহত করে। এ ঘটনায় সাংবাদিক লিঙ্কন বাদি হয়ে ওই দিনই সদর মডেল থানায় দুইজনকে আসামী করে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন