শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নিখোঁজের ৮ দিন পর নববধূর লাশ উদ্ধার

কলাপাড়ায় হত্যা মামলা

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় নববধূ চম্পাকে হত্যা করে মাটিতে পুতে রাখার ঘটনায় থানায় মামলা হয়েছে। গত বুধবার রাত আটটার দিকে স্বামী বাবুলকে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখ করে এ হত্যা মামলা দায়ের করেন ওই নববুধর পিতা চান মিয়া সিকদার। তবে এ মামলার কোন আসামি গ্রেফতার করতে পারেনি পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার চাকাইময়া ইউনিয়নের গামরবুনিয়া গ্রামের কাদের হাওলাদারের ছেলে বাবুল হাওলাদারের সথে গত ১ জানুয়ারি পাশ্ববর্তী তালতলী উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নের কলারং গ্রামের চান মিয়া সিকদারের একমাত্র কন্যা চম্পার সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর গত ১৩ জানুয়ারি সন্ধ্যায় বেড়াতে নেওয়ার কথা বলে বাবুল হাওলাদার নববধূ চম্পাকে নিজ বাড়িতে নিয়ে আসে। এরপর থেকে চম্পা নিখোঁজ হয়। এ ঘটনায় ১৪ জানুয়ারি তালতলী থানায় চম্পার পিতা একটি সাধারণ ডায়রি করেন। চম্পা নিখোঁজ থাকার ৮ দিন পর গত বুধবার সকালে স্থানীয় গ্রামবাসী বিলে গরু চড়াতে গিয়ে শিয়াল-কুকুড়ে মাটি খুড়ে ফেলায় চম্পার লাশের অস্তিত্ব দেখতে পায়। সঙ্গে সঙ্গে স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যানের মাধ্যমে থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট অনুপ দাসের উপস্থিতিতে লাশ উদ্ধার করে।
নিহত চম্পা’র পিতা চান মিয়া সিকদার বলেন, ববুল হাওলাদার ও তার পরিবারের সদস্যরা তার কন্যাকে নির্মমভাবে হত্যা করে মাটি চাপা দিয়েছে। এঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তি নিশ্চিতের দাবি করেন তিনি।
কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, ইউনিয়ন পরিষদের চৌকিদার মজিবরের সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নববধূর পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন