ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

আ.লীগ এখন হামলা-মামলার আশ্রয় নিচ্ছে সাংবাদিকদের মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

রাজনীতিতে দেউলিয়া হয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগ ঢাকা সিটির নির্বাচনের মাঠ থেকে বিএনপিকে সরাতে দলীয় প্রার্থীদের উপর পরিকল্পিতভাবে হামলা চালাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আপনারা (আওয়ামী লীগ) রাজনৈতিকভাবে শূন্য হয়ে গেছেন, দেউলিয়া হয়ে গেছেন। যে কারণে একটার পর একটা বিভিন্ন রকমের সমস্যা তৈরি করে তাদের বিজয়কে আপনারা বন্ধ করতে চাচ্ছেন বা প্রতিরোধ করতে চাচ্ছেন। গতকাল শুক্রবার খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর ৫ম মৃত্যুবার্ষিকীতে সকালে বনানী কবরস্থানে গিয়ে জিয়ারত শেষে সাংবাদিকদের কাছে একথা বলেন বিএনপি মহাসচিব।
মির্জা ফখরুল বলেন, ঢাকার উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনে বিএনপির দুই মেয়র প্রার্থীর পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। নির্বাচন থেকে সরে যেতে তাদের উপর চাপ সৃষ্টি করা হচ্ছে। শারীরিক আক্রমণ পর্যন্ত করা হয়েছে তাবিথ আউয়ালের ওপরে, ইশরাকের মিছিলে আক্রমণ করা হয়েছে।
ধানের শীষের প্রার্থীদের ভোট থেকে সরাতে ক্ষমতাসীন দল নানা অপচেষ্টায় লিপ্ত অভিযোগ করে তিনি বলেন, আওয়ামী লীগ এতোই দেউলিয়া হয়ে গেছে, যে বিএনপি প্রার্থীদের নির্বাচন থেকে সরাতে তাদেরকে এখন মামলা-মোকাদ্দমার আশ্রয় নেওয়ার চেষ্টা করতে হচ্ছে। দলের মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন, নেতৃবৃন্দের মধ্যে সেলিমা রহমান, মোহাম্মদ শাহজাহান, জয়নুল আবদিন ফারুক, আবুল খায়ের ভুঁইয়া, শামসুর রহমান শিমুল বিশ্বাস, খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, আমিনুল হক, জিএম সিরাজ, নাজিমউদ্দিন আলম, শামীমুর রহমান শামীম, রফিক শিকদার, সাইফুল ইসলাম নিরব, সুলতান সালাউদ্দিন টুকু, শফিউল বারী বাবু, আবদুল কাদের ভুঁইয়া জুয়েল, সুলতানা আহমেদ ও এসএম জাহাঙ্গীর সেখানে ছিলেন। এছাড়া ২০ দলীয় জোট নেতাদের মধ্যে লেবার পার্টির মোস্তাফিজুর রহমান ইরান, ন্যাশনাল পিপলন পার্টির ফরিদুজ্জামান ফরহাদ, মোস্তাফিজুর রহমান মোস্তফা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
অমিত ২৫ জানুয়ারি, ২০২০, ৩:০৬ পিএম says : 0
মির্জা ফখরুল সাহেব এই সব কথ বলে নিজে কে আর কত ছোট করবেন । বিএনপির নেতারা এক এক আজগবী কথা বলে ক্ষমতার জন্য তারা দিশেহারা হয়েগেছে।বিএনপি নেতাদের বুঝা দরকার যে দেশের জনগন প্রমান করে দিয়েছে বিএনপির মতো ...............দের দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায়না।কারন জনগন আর বিএনপিকে বিশ্বাস করে না।
Total Reply(0)
অমিত ২৫ জানুয়ারি, ২০২০, ৩:০৭ পিএম says : 0
বিএনপির নেতারা খুব ভাল করেই বুঝতেছে যে দেশের মানুষ বিএনপি কে আর দেশের রাজনীতিতে দেখতে চায় না। কারণ দেশের মানুষ খুব ভাল ভাবেই বুঝে গেছে যে বিএনপি কে দিয়ে দেশের মানুষের কোন উপকার হয় না। বিএনপি ক্ষমতায় থাকা কালে দেশের মানুষের টাকা চুরি, দুর্নীতি করা ছাড়া আর কোন কিছুই করে না তারা।
Total Reply(0)
অমিত ২৫ জানুয়ারি, ২০২০, ৩:১১ পিএম says : 0
বিএনপি পাঁচবারের মত দুর্নীতিতে চ্যাম্পিয়ান হয়েছে , প্রতারণার জন্য আন্তর্জাতিকভাবে, বিএনপি কে স্বর্ণপদক দেওয়া দরকার । কারণ বিএনপি সবসময় দেশের জনগণ এর সাথে প্রতারণার করেছে ,। তাই এখন আর জনগন তাদেরকে বর্জন করেছে ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন