শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বাবার মত নিজেকে জনসেবায় নিয়োজিত রাখার প্রত্যয় ইশরাকের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ৯:১২ পিএম

মরহুম সাদেক হোসেন খোকার মত নিজেকে আজীবন জনসেবায় নিয়জিত রাখার প্রত্যয় ব্যক্ত করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এই ইচ্ছা পূরণে সকলের দোয়া ও আশির্বাদ কামনা করেন তিনি। শনিবার (২৫ জানুয়ারী) সন্ধ্যায় ঢাকেশ্বরী মন্দিরে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে মত বিনিময় সভায় তিনি একথা বলেন।
এসময় বিএনপি সহ-সভাপতি নিতাই রায় চৌধুরী, বিএনপি যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, বিএনপি কেন্দ্রীয় নেতা মীর সরাফত আলী সফু, সেচ্ছাসেবক দলের সভাপতি সফিউল বারী বাবু, যুব দলের সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, ঢাকা মহানগর দক্ষিন শ্রমিক দলের সাধারন সম্পাদক মাহাবুব আলম বাদল প্রমুখ উপস্থিত ছিলেন।
ইশরাক হোসেন বলেন, ‘নির্বাচিত হলে মেয়র হিসেবে যা যা করণীয় আমি তা করব। আগামী ১ ফেব্রুয়ারি ফলাফল যাই হোক না কেন এই এলাকার সন্তান হিসেবে আমি আজীবন হিন্দু সম্প্রদায়ের পাশে থাকব। আমার বাবা সবসময় হিন্দু ধর্মাবলম্বিদের পাশে ছিলেন। আমি উনার মতাদর্শে মানুষ হয়েছি। আমিও আমার বাবার মত আজীবন এই এলাকার হিন্দু ধর্মাবলম্বিদের পাশে থাকব।’
তিনি সকলের আশির্বাদ কামনা করে বলেন, আমি যেন আজীবন নিজেকে জনসেবায় নিয়োাজিত রাখতে পারি সেজন্য আপনাদের দোয়া ও সহযোগিতা চাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন