বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভোট চোর সরকারের পতন অনিবার্য

শোক সভায় কর্নেল অলি

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) এর সভাপতি কর্নেল (অবঃ) ড. অলি আহমদ বীর বিক্রম বলেছেন আওয়ামী লীগ সরকার বেশিদিন ক্ষমতায় টিকে থাকতে পারবে না। ভোট চোর সরকারের পতন অনিবার্য। আওয়ামী লীগ দেশের মানুষের সাথে বেইমানী করেছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুষ্ঠু নির্বাচনের প্রতিশ্রæতি দিয়ে ভোট চুরি করে ক্ষমতায় গেছে। মধ্যরাতে ভোট হয়েছে। জনগণের ভোট পুলিশ দিয়েছে। দেশের মানুষের প্রতি আওয়ামী লীগ অন্যায়, অবিচার করছে। দেশের সুশাসন নেই। দেশের মানুষ ন্যায় বিচার থেকে বঞ্চিত। বিচার ব্যবস্থাকে এ সরকার কুক্ষিগত করেছে। চারিদিকে লুটপাট করে দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে। ১৯৭১ সালে পাকিস্তানিদের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করেছি।
তিনি বলেন, শহীদ প্রেসিডেন্ট মেজর জেনারেল জিয়াউর রহমানকে নিয়ে যুদ্ধের পরিকল্পনা করেছি। জিয়াউর রহমান দেশের স্বাধীনতার ঘোষণা দিয়েছেন। যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি কিন্তু বর্তমানে আওয়ামী লীগ দেশ ও জনগণের স্বাধীনতাকে ধ্বংস করে দিয়েছে। গতকাল (শনিবার) পটিয়া পৌর সদরের দি কিং অব পটিয়া কমিউনিটি সেন্টারে পটিয়া পৌরসভা ও উপজেলা এলডিপির উদ্যোগে আয়োজিত সাবেক এলডিপির পটিয়া পৌরসভার সভাপতি মুহাম্মদ আলী ও কাজী মুহাম্মদ এয়াকুব এর নাগরিক শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পটিয়া পৌর এলডিপির ভারপ্রাপ্ত সভাপতি ইঞ্জিনিয়ার আবদুর রশিদ এর সভাপতিত্বে ও রাশেদ কবির আরমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উত্তর জেলা এলডিপির সভাপতি সাবেক এমপি নুরুল আলম, দক্ষিণ জেলা সভাপতি এডভোকেট কফিল উদ্দীন চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান ইদ্রিচ মিয়া, গোলাম কিবরিয়া শিমুল, পটিয়া উপজেলা এলডিপির সভাপতি মনছুর আলম, সাখাওয়াত হোসেন শানু, দক্ষিণ জেলা নেতা কাঞ্চন চক্রবর্ত্তী, দোস্ত মোহাম্মদ, মহানগর নেতা আনিছ চৌধুরী, আকরামুল আলম, আবুল মনসুর সওঃ, সেলিম চৌধুরী, সাইফুর রহমান প্রমুখ। অলি আহমদ বলেন, মোহাম্মদ আলী ও কাজী ইয়াকুব দলের জন্য নিবেদিত প্রাণ ছিলেন। তিনি সভা শেষে দুই মরহুম নেতার রূহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন